অনুরাগের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করলেন বঙ্গ তনয়া পায়েল ঘোষ


শনিবার পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন অভিনেত্রী পায়েল ঘোষ। নিজের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট থেকে প্রধানমন্ত্রীর কাছে সাহায্য চেয়ে তিনি জানান,” ২০১৫ সালে অনুরাগের বাড়িতে পায়েল ঘোষের শ্লীলতাহানি করা হয়েছিল এবং তাঁর সঙ্গে নোংরা আচরণ করা হয়েছিল।” যদিও এই অভিযোগকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে পাল্টা দাবি করেন অনুরাগ।

এরপর থেকেই বলিউড মহলে স্পষ্ট দুই পক্ষের মধ্যে শুরু হয় কাদা ছোঁড়াছুঁড়ি। এদিন, অনুরাগ কশ্যপের বিরুদ্ধে ধর্ষণ এবং শ্লীলতাহানির অভিযোগে মুম্বইয়ের ভারসোভা থানায় এফআইআর দায়ের করেন অভিনেত্রী পায়েল ঘোষ। এরপর পায়েলের আইনজীবী সংবাদমাধ্যমকে জানান, ভারতীয় সংবিধানের ৩৭৬, ৩৫৪, ৩৪১ এবং ৩৪২ ধারায় মামলা দায়ের করা হয়েছে অনুরাগের বিরুদ্ধে।

একটি সাক্ষাৎকারে অভিনেতার বিরুদ্ধে আরও গুরুতর অভিযোগ এনে পায়েল জানান, ‘ একদিন ওনার বাড়িতে যাওয়ার পর আমাকে একটা আলাদা ঘরে নিয়ে যান উনি। তারপর অশ্লীল আচরণ করতে থাকেন। যখন আমি অস্বস্তি বোধ করি, অনুরাগ তখন আমাকে বলে লজ্জার কিছু নেই।’ পায়েলের অভিযোগ তখনই পরিচালক নিজের মুখে স্বীকার করেন এর আগে প্রায় ২০০ জন মেয়ের সঙ্গে সহবাস করেছেন অনুরাগ কাশ্যপ।


Like it? Share with your friends!

606
606 points