বিনোদনসিনেমা

প্রকাশ্য রাস্তায় রডের বাড়ি থেকে আসিড হামলার চেষ্টা! ভয়ে থানায় অভিযোগ দায়ের করলেন অভিনেত্রী

গত বছরেই পরিচালক অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে শিরোনামে এসেছিলেন বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ (Payal ghosh)। তাঁর বিস্ফোরক অভিযোগে ফের একবার বলিউডে মাথাচাড়া দিয়ে উঠেছিল মিটু অভিযোগ। এবার মুম্বাইয়ের রাস্তায় হামলার মুখে পড়লেন সেই অভিনেত্রীই।

কাজ সেরে বাড়ি ফেরার পথেই হামলার মুখে পড়েন পায়েল। পায়েলের অভিযোগ, তিনি যখন নিজের গাড়িতে উঠতেই যাচ্ছিলেন তখনই মাস্কে পরা অজ্ঞাত পরিচয় কয়েকজন দুষ্কৃতি এসে চড়াও হয় তাঁর উপরে। তার কাছ থেকে বেশ কিছু জিনিসপত্র ছিনিয়ে নিয়ে যায় তারা। এরপরেই তার উপর রড দিয়ে হামলা করা হয় বলে অভিযোগ করেন তিনি। পায়েল জানান তাদের হাতে কাঁচের বোতল ছিল। আর সেই বোতলে অ্যাসিড ছিল বলেই একপ্রকার নিশ্চিত তিনি।

ইনস্টাগ্রামে পায়েলের ফ্যান পেজ থেকে শেয়ার করা একটি ভিডিয়োতে পুরো ঘটনা বর্ণনা করেছেন পায়েল। থানায় এফআইআর দায়ের করার কথা বলে পায়েল জানিয়েছেন, ‘ওরা আমাকে রড দিয়ে মাথায় মারার চেষ্টা করেন। কিন্তু সৌভাগ্যবশত মাথায় কোনও আঘাত লাগেনি। আমি পালাতে যাই এবং চিৎকার করি। তখনই একটি রড আমার বাঁ হাতে এসে পড়ে এবং আমি আহত হই।’

দুষ্কৃতীদের বিরুদ্ধে থানায় এফ আই আর করার কথা জানিয়েছেন অভিনেত্রী। সংবাদমাধ্যমে তিনি বলেছেন ‘আমি ড্রাইভিং সিটে বসতে যাচ্ছিলাম। তখনই কয়েকজন এসে চড়াও হয়। ওদের হাতে অ্যাসিডও ছিল। আমি ওদের মুখ দেখতে পাইনি। আমি আর আমার ভাই থানায় গিয়ে এফআইআর করব।

সারা দিন নানা কাজ করেন পায়েল আর তাই তাকে প্রায়ই ওকে যাতায়াত করতে হয় । তাই এদিনের এই ঘটনার পর থেকে রীতিমতো ভয়ে ভয়ে দিন কাটাচ্ছেন তিনি। এপ্রসঙ্গে তিনি জানিয়েছেন ‘এ ধরনের ঘটনা আমার সঙ্গে কখনও ঘটেনি। জীবনে প্রথম মুম্বইয়ে এই অভিজ্ঞতার মুখোমুখি হলাম। আমি জানি না কী করে এমন হল।’

Related Articles

Back to top button