বিনোদনসিরিয়াল

পাত্রপক্ষের দাবি মেটাতে গিয়ে অসুস্থ বাবা! ‘পণপ্রথার’ বিরুদ্ধে ঘুরে দাঁড়াবে পায়েল দে, রইল ট্রেলার

দিন কয়েক আগেই শেষ হয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’। এই ধারাবাহিকে একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন টলিপাড়ার মিষ্টি অভিনেত্রী পায়েল দে (Payel dey)। নিজের প্রতিভা আর অভিনয়ের দক্ষতায় দেখতে দেখতে ১৬ বছরের উপর ইন্ডাস্ট্রিতে তার কাটানো সারা। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘দুর্গা’য় দেবী দুর্গার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি, এরপর থেকে একাধিক ধারাবাহিকে দেবী দুর্গার চরিত্রে অভিনয় করতে করতে একসময় পরিস্থিতি এমন হয়ে দাঁড়িয়েছিল যে দেবী দুর্গা আর পায়েল যেন একে অপরের সমর্থক হয়ে উঠেছিলেন।

দুর্গার পর পায়েলের আরেকটি চোখে লেগে থাকারমত অভিনয় দর্শক দেখেছিলেন, ‘বেহুলা’ সিরিয়ালে। মিষ্টি এই অভিনেত্রীর দুর্দান্ত অভিনয় তখনো পায়নি কদর। এরপর অভিনেত্রীর ‘বধূ কোন আলো লাগল চোখে’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। তারপর থেকে পার্শ্ব চরিত্রেই দেখা মিলেছে তার।

কিন্তু ফের পর্দায় প্রধান চরিত্রে ফিরছেন পায়েল। অনেকের ধারণা মা হলে কাজ পাওয়া যায়না, কিন্তু একেরপর এক ধারাবাহিক, ছবিতে অভিনয় করে সে কথা ভুল প্রমাণ করে ছেড়েছেন অভিনেত্রী। সম্প্রতি, প্রকাশ্যে এল তার আসন্ন সিরিয়ালের প্রোমো। কালার্স বাংলার হাত ধরে, ‘সোনা রোদের গান’ এ আনন্দী চরিত্র হয়ে পর্দায় ফিরছেন পায়েল। পাশাপাশি আরও সুখবর এই ধারাবাহিকে অভিনেত্রীর বিপরীতে দেখা মিলবে জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিককেও।

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের প্রোমো। এছাড়াও, এই গল্পে থাকছে সোহিনী সেনগুপ্ত, অনিন্দ্য সরকার, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, সৌম্য বন্দ্যোপাধ্যায় সহ টেলিপাড়ার বহু মুখ। এই নতুন কাহিনীতে পায়েলের মায়ের চরিত্রে থাকছেন সোহিনী সেনগুপ্ত ও বাবার ভূমিকায় থাকছেন ভাস্কর বন্দ্যোপাধ্যায়। প্রোমোতে দেখা যাচ্ছে, পছন্দের মানুষের সাথে বিয়ে দিতে গিয়ে দেনার দায়ে জর্জরিত হয়ে হার্টের অসুখ বাঁধান আনন্দীর বাবা। সেখান থেকেই ঘুরে দাঁড়াবেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Related Articles

Back to top button