বিনোদনসিরিয়াল

ঠাকুর দেবতা সাজতে সাজতে বিরক্ত অভিনেত্রী! ‘দেবী দুর্গা’র তকমা সরিয়ে নতুন রুপে আসছেন পায়েল

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘দুর্গা’য় দেবী দুর্গার চরিত্রে অভিনয় করেছিলেন ছোটো পর্দার জনপ্রিয় অভিনেত্রী পায়েল দে। এরপর থেকে একাধিক ধারাবাহিকে দেবী দুর্গার চরিত্রে অভিনয় করতে করতে একসময় পরিস্থিতি এমন হয়ে দাঁড়িয়েছিল যে দেবী দুর্গা আর পায়েল যেন একে অপরের সমর্থক হয়ে উঠেছিলেন।

এইভাবেই ধীরে ধীরে দর্শকদের ঘরে মেয়ে উঠেছিলেন পায়েল। তার আগেই অবশ্য এক নামী বস্ত্র বিপণির প্রচার-মুখ হয়ে রাতারাতি শহরের ‘সেরা পাত্রী’ হয়ে উঠেছিলেন তিনি। তাই সেসময় বাড়িতে থাকা বিবাহ যোগ্য ছেলের সাথে বিয়ে দিতে পায়েলের কাছে আসতো ফোনের পর ফোন। তবে সবুরে মেওয়া ফলেছে অভিনেত্রীর জীবনে।

 

সেরা পাত্রী, দেবী দুর্গার তকমা ঘুচিয়ে বর্তমানে তিনি ‘দেশের মাটি’ ধারাবাহিকের সাংবাদিক ‘উজ্জয়িনী’। অনেকদিন আগেই ডেবিউ করেছেন বড়পর্দাতেও। ইতিমধ্যেই রহস্য-রোমাঞ্চ ‘মুখোশ’ ছবিতে ‘রাই’ চরিত্রে অভিনয় করেছেন তিনি। বিনোদনের এই দুই মাধ্যমের পর অভিনেত্রীর মুকুটে জুড়তে চলেছে নতুন পালক। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে সায়ন্তন ঘোষালের নতুন হইচই ওয়েব সিরিজ ‘ইন্দু’-তে।

 

জানা গেছে এই সিরিজে তিনি মানসিক ভারসাম্যহীন ‘কৌশানী’ বা ‘কুশি’র চরিত্রে অভিনয় করবেন। আফসোস মিটিয়ে এই নতুন চরিত্রে নিজের অভিনয় দক্ষতা দেখানোর সুযোগ পেয়ে দারুন উচ্ছসিত পায়েল। এ প্রসঙ্গে সংবাদমাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন ‘তকমাগুলো মুছতে অনেক কষ্ট করতে হয়েছে। কিন্তু শেষ পর্যন্ত যে মুছেছে, তাতেই আমি খুশি। নানা ধরনের কাজ পাচ্ছি। যা যে কোনও অভিনেতার স্বপ্ন। সত্যিই ভাল লাগছে।’

সেইসাথে পায়েল জানিয়েছেন এই জার্নিতে তাঁকে বিরাট সাহায্য করেছেন লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়। তাই অভিনেত্রীর কথায় ‘তিনি সহযোগিতা না করলে এত কাজ একসঙ্গে করতে পারতাম না’। সেইসাথে তিনি জানান যেহেতু বর্তমানে তিনি তিন তিনটি মাধ্যমে কাজ করছেন আর প্রত্যেকটা মাধ্যমেই তিনি তিন ভাবে অভিনয় করছেন। আর কাজগুলো করতে গিয়ে নাকি তাঁর ভিতরে জমে থাকা অভিনয়ের ‘খিদে’টা এবার একটু একটু করে কমছে।

Related Articles

Back to top button