গানছবিবিনোদন

আর লুকোচুরি নয়! আমেরিকায় লুকিয়ে প্রেম করতে গিয়ে ধরা পড়ে গেল পবনদীপ-অরুণিতা, ভাইরাল ছবি

গত বছরেই ইন্ডিয়ান আইডল সিজন ১২ (Indian Idol) শেষ হয়েছে। কিন্তু এই রিয়ালিটি শোয়ের জনপ্রিয় দুই প্রতিযোগি তথা বিজেতা পবনদীপ রাজন (Pawandip Rajan) আর দ্বিতীয় স্থানে থাকা অরুণিতা কাঞ্জিলালের (Arunita Kanjilal) প্রেমের গুঞ্জন কিন্তু আজও অব্যাহত। শো চলাকালীনই একাধিকবার খবরে এসেছে তাদের সম্পর্কের গুঞ্জন। কিন্তু বারবার তা প্রকাশ্যেই উড়িয়ে দিয়েছেন পবনদ্বীপ অরুণিতা। উল্টে নিজেদের শুধুমাত্র ‘ভালো বন্ধু’ বলেই দাবি করে এসেছেন তারা।

কিন্তু কথায় আছে, ‘যা রটে তার কিছু তো ঘটে’। একথা ইতিপূর্বে প্রমাণিত হয়েছে একাধিকবার। এমনিতে সেলিব্রেটি জুটিদের মধ্যে সম্পর্ক লুকানোর ঘটনা নতুন নয়। তাই মনে করা হচ্ছে এই একই পথে হাঁটছেন পবনদ্বীপ- অরুণিতা। তাই তারা মুখে যতই না না করুক তাদের মধ্যে যে সম্পর্ক আছেই তা একপ্রকার নিশ্চিত এই জুটির অসংখ্য অনুরাগীদের কাছে।


এমনিতে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় রয়েছে এই জুটির একাধিক ফ্যান পেজ। সেখানে তো রীতিমতো পবনদ্বীপ অরুণিতা দুজনকে ভাইয়া ভাবি বলে সম্মোধন করেন তারা। তবে সে যাই হোক না কেন, দুজনের মধ্যে রসায়ন কিন্তু বেশ নজর কাড়ার মত। উল্লেখ্য কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় তাদের একটি রোমান্টিক ভিডিও ভাইরাল হয়েছিল।

সেখানে লন্ডনের রাস্তায় একে অপরের হাত ধরে খোশ মেজাজে ঘুরে বেড়াতে দেখা যায় বঙ্গ তনয়া অরুণিতা এবং দেরাদুনের পবনদ্বীপ কে। বর্তমানে এই লাভ বার্ডস রয়েছেন আমেরিকায়। সেখানে লাইভ শো করে মঞ্চ মাতানোর কথা রয়েছে তাদের। সেখানেই তুমুল ব্যস্ত শিডিউলের মধ্যেই একে অপরের সাথে চুটিয়ে ছুটি উপভোগ এই জুটি।


এদিন সেই বিশেষ মুহুর্তেরই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।তবে একই জায়গা থেকে দুজনে আলাদা আলাদা করে ছবি তুললেও এক ফ্রেমে ধরা দেননি পবনদ্বীপ অরুণিতা। তারা দুজনেই সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবি দেখে অরুদীপ ভক্তদের প্রশ্ন, ‘ওরা দু’জন একসাথে, একই জায়গায়। কিন্তু একসাথে ছবি দিচ্ছে না! হঠাৎ কী হল?’

Related Articles

Back to top button