গানবিনোদন

ভালোই ছুটছে প্রেমের গাড়ি! অরুণিতাকে ইমপ্রেস করতে বাংলায় গান ধরেছে পবনদীপ, রইল ভিডিও

কিছুদিন আগেই শেষ হয়েছে সঙ্গীতের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হল ‘ইন্ডিয়ান আইডল’ । এই শোয়ের হাত ধরেই দেশব্যাপী প্রত্যেকের মুখে মুখেই ছড়িয়ে পড়েছে দুটো নাম। তাঁরা হলেন বাংলার মেয়ে অরুণিতা কাঞ্জীলাল (Arunita Kanjilal) এবং দেরাদুনের পাহাড়ি ছেলে পবনদ্বীপ রাজন (Pawandeep Rajan)। ইতিপূর্বে একাধিকবার শিরোনামে এসেছে তাঁদের সম্পর্কের গুঞ্জন।

আর প্রতিবারই একে অপরকে শুধুমাত্র ভালো বন্ধু বলে দাবি করেছেন তাঁরা। তবে ভক্তরা ভালোবেসে তাঁদের জুটিকে নাম দিয়েছেন অরুনদ্বীপ। আগস্টের ১৫ তারিখ অর্থাৎ স্বাধীনতা দিবসের দিন পবনদ্বীপের মুকুটে জুড়েছে বিজয়ীর শিরোপা। আর বাংলার মেয়ে অরুণিতা দ্বিতীয় স্থান দখল করে। আজ এক মাসের বেশি হয়ে গেল এই রিয়ালিটি শো হয়েছে।

Indian Idol Pawandeep Arunita

 

কিন্তু আজও সোশ্যাল সমান জনপ্রিয় পবনদ্বীপ, অরুণিতার জুটি। এখনও পর্যন্ত স্বমহিমায় উজ্জ্বল তাদের সুরের ম্যাজিক। তাই এখনও সোশ্যাল মিডিয়া স্ক্রোল করতে গিয়ে মাঝে মধ্যেই ভেসে ওঠেই তাঁদের গানের ভিডিও। ইতিমধ্যেই বলিউডের জনপ্রিয় মিউজিক কম্পোজার হিমেশ রেশমিয়ার সুরে ডুয়েট গেয়েছেন অরুনদ্বীপ।

কিছুদিন আগেই হিমেশ রেশামিয়ার সুরে পবনদ্বীপ- অরুণিতার ‘ও সাইয়োনি’ গানের মিউজিক ভিডিও ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল। ফোক সঙের আদলে তৈরি রোম্যান্টিক গানটি মন ছুঁয়েছিল ভক্তদের। এছাড়াও এখন একাধিক রিয়ালিটি শোতে অতিথি হিসাবে প্রায়ই দেখা যাচ্ছে পবনদ্বীপ-অরুণিতাকে। এছাড়াও জানা গেছে মুম্বাইতে একসাথেই পাশাপাশি ফ্লাট কিনেছেন তাঁরা।

এসবের মধ্যেই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে অরুণিতার উদ্দেশ্যে পবনদ্বীপের গলায় শোনা যাচ্ছে বাংলা গান। স্পষ্ট বাংলা উচ্চারণে ‘অপুর পাঁচালি’ সিনেমার গান অপুর পায়ের ছাপ গাইছেন পবনদ্বীপ। দেরাদুনের পাহাড়ি ছেলের গলায় সেই গান শুনে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। তাঁদের অনেকেই অবশ্য গানের ভাষা বুঝতে পারেননি। তাই অনেকেই লিখেছেন ‘সুর মন জয় করে নিয়েছে, যদিও একটা কথাও বুঝতে পারিনি।’

Related Articles

Back to top button