গানবিনোদন

নিজের জন্য নয়, বিজয়ী হওয়ার ২৫ লক্ষ টাকা দিয়ে নিজের গ্রামের শিশুদের গান শেখাতে চান পবনদীপ!

ইন্ডিয়ান আইডল ১২ (Indian Idol 12) এর গ্রান্ড ফাইনালে বিজেতা হয়ে পবনদীপ রাজন (Pawandeep Rajan) নামটা এখন সকলের কাছেই বেশ পরিচিত। গত ১৫ই অগাস্ট ১২ ঘন্টার লাইভ গ্রান্ড ফাইনালের শেষে বিজেতা ঘোষিত হয়েছে পবনদীপ। এদিনের ফাইনালটি ঐতিহাসিক একটি অনুষ্ঠান ছিল কারণ এর আগে কোনোদিন লাইভ ১২ ঘন্টার রিয়্যালিটি শো এর ফাইনাল অনুষ্ঠিত হয়নি। এদিন ইন্ডিং আইডলের মঞ্চে সেরা ৬জন ফাইনালিস্টদের থেকে বিজেতার ট্রফি নিজের করে নিয়েছে পবনদীপ।

ইন্ডিয়ান আইডল জিতে ট্রফি ছাড়াও ২৫ লক্ষ টাকা নগদ পেয়েছে পবনদীপ। শুধু তাই নয় সাথে পেয়েছে একটি চারচাকা সুইফ গাড়ি ও সাথে প্লে ব্যাকের অফার। অবশ্য এই প্রথমবার প্লে ব্যাকের সুযোগ পায়নি পবনদীপ। এর আগে ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিচারক হিমেশ রেশমিয়া পবনদীপ ও অরুণিতার গানে মুগ্ধ হয়ে তাদের দিয়ে একটি মিউজিক অ্যালবাম রিলিজ করেছেন ইতিমধ্যেই।

ইন্ডিয়ান আইডল বিজেতা পবনদীপ Indian Idol winner Pawandeep Rajan

এই প্রথম নয়, এর আগেও পবনদীপের মুকুটে উঠেছে বিজয়ের পালক। ‘দ্য ভয়েস ইন্ডিয়া’ শোতেও অংশপগ্রহণ করে প্রথম হয়েছিলেন পবন। তবে ইন্ডিয়া আইডলের মঞ্চে প্রথম হয়ে সকলের নজরে এসেছেন গায়ক। এই মুহুর্তে পেজ থ্রির পাতায় রোজই তাকে নিয়ে কোনো না কোনো খবর সামনে আসছে। তার ব্যক্তিগত জীবন নিয়েও কৌতুহলের শেষ নেই অনুরাগীদের।

ইন্ডিয়ান আইডল Indian Idol 12 Pawandeep Arunita Love Story

সম্প্রতি এক সাক্ষাৎকারে, পবনকে জিজ্ঞেস করা হয় ইন্ডিয়ান আইডলে জেতা ২৫ লক্ষ টাকা কীভাবে খরচ করবেন তিনি। উত্তরে পবনদীপ জানান, তিনি ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন সেই টাকা কোথায় খরচ করবেন পবন। তার স্বপ্ন, নিজের গ্রাম উত্তরাখন্ডের চাম্পাওয়াতে ছোটদের জন্য একটি গানের স্কুল খুলতে চান তিনি৷ যাতে তার গ্রামের শিশুরাও তার মতো গ্রামের মুখ উজ্জ্বল করতে পারে।

তিনি একটি সাক্ষাৎকারে আরও বলেছেন, এই মঞ্চ থেকে তিনি অনেক কিছু শিখেছেন। সর্বোপরি একটি পরিবার পেয়েছেন তিনি৷ তাই ভবিষ্যতে এই পরিবারের সঙ্গে আরও কাজ করতে চান পবন। তার মতে, ‘আমার মনে হয় উঠতি গায়কদের জন্য আমাদের দেশের সবচেয়ে বড় খেতাব আর মঞ্চ ইন্ডিয়ান আইডল… আমি এই ঐতিহ্য এগিয়ে নিয়ে যেতে চাই’।

Related Articles

Back to top button