গানবিনোদন

হৃতিকের বাড়িতে জমাটি আড্ডায় মাতলেন পবনদীপ- অরুণিতা! গাইবেন সুপারস্টারের ছবিতে গানও

দিন কয়েক আগেই শেষ হয়েছে জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল সিজন ১২ এর লম্বা সফর। কিন্তু শো শেষ হয়ে যাওয়ার পরেও প্রতিযোগীদের নিয়ে শ্রোতাদের উত্তেজনায় বিন্দুমাত্র ভাটা পড়েনি। তাই এবছরের মতো ইন্ডিয়ান আইডল শেষ হলেও পবনদীপ রাজন (Pawandeep Rajan), এবং অরুণিতা কাঞ্জীললালের (Arunita kanjilal) সুরের মূর্ছনা ভুলতে পারছেন না দর্শকরা। উল্লেখ্য ‘ইন্ডিয়ান আইডল ১২’ (Indian Idol 12) শুরু থেকেই একের পর এক বিতর্কের জেরে শিরোনামে এসেছে।

ইন্ডিয়ান আইডল ১২ এর মঞ্চে বিজয়ীর মুকুট উঠেছে পবনদীপের মাথায় আর দ্বিতীয় স্থান পেয়েছেন বাংলার মেয়ে অরুণিতা কাঞ্জিলাল। মঞ্চে তারা প্রতিদ্বন্দ্বী হলেও বাস্তব জীবনে তাদের বন্ধুত্ব বা সম্পর্ক এই মুহুর্তে পেজ থ্রি-র হট কেক। তাদের যুগলবন্দীতে মন মজেছে গোটা দেশেরই। এবার এই জুটি ডাক পেলেন বলিউডে।

বলি সুপারস্টার খোদ হৃতিক রোশনের ( Hrithik Roshan) এর বাড়ি থেকে আমন্ত্রণ পেয়েছিলেন পবন-অরুণিতার জুটি। শুধু বলিউডের ‘গ্রীক গড’ হৃতিকই নয়, বরং তার গোটা পরিবারের সঙ্গেই এদিন সময় কাটালেন এই দুই গায়ক গায়িকা। সেই ছবি প্রকাশ্যে আসতেই গুঞ্জন ছড়িয়েছে, তাহলে কি হৃতিকের পরবর্তী সিনেমায় গান গাইবেন পবনদীপ ও অরুণিতা?

ভক্তদের প্রাথমিক অনুমান, পবনদীপ-অরুণিতা হৃতিকের পরবর্তী সিনমায় কাজ করতে পারেন! সে কারণেই তারা দেখা করেছেন অভিনেতা ও তার পরিবারের সঙ্গে। সেখানে হৃতিক থেকে শুরু করে রাকেশ রোশনের সঙ্গেও ছবি তুলেছেন ‘ইন্ডিয়ান আইডল’-এর এ দুই প্রতিযোগী।

প্রসঙ্গত, ইন্ডিয়ান আইডল শেষ হলেও ব্যাস্ততা কমেনি অনুষ্ঠানের প্রতিযোগিদের। এখন একাধিক প্রমোশন্যাল ইভেন্টে অংশ নিচ্ছেন ইন্ডিয়ান আইডল ফাইনালিস্টরা। সম্প্রতি মুম্বইয়ে অক্টোপাস এন্টারটেনমেন্ট এবং রেনী প্রোডাকশনসের এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ইন্ডিয়ান আইডলের তিন প্রতিযোগী অরুণিতা-পবনদীপ এবং শনমুখাপ্রিয়া। সেখানে ডান্স কোরিওগ্রাফার বসকো মার্টিসের সাথে ঘুঙরু গানের সিগনেচার সঙ্গে স্টেপে নাচ করতে দেখা যায়।

Related Articles

Back to top button