বিনোদন

ভেঙে গেল পবণদীপ অরুণিতার প্রেম! ‘ফুরসৎ’ পেলেই অন্য নারীর সঙ্গে সময় কাটাচ্ছেন পবন, জল্পনা তুঙ্গে

কিছুদিন আগেই শেষ হয়েছে সঙ্গীতের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হল ‘ইন্ডিয়ান আইডল’ । এই শোয়ের হাত ধরেই দেশব্যাপী প্রত্যেকের মুখে মুখেই ছড়িয়ে পড়েছে দুটো নাম। তাঁরা হলেন বাংলার মেয়ে অরুণিতা কাঞ্জীলাল (Arunita Kanjilal) এবং দেরাদুনের পাহাড়ি ছেলে পবনদ্বীপ রাজন (Pawandeep Rajan)। ইতিপূর্বে একাধিকবার শিরোনামে এসেছে তাঁদের সম্পর্কের গুঞ্জন।

আর প্রতিবারই একে অপরকে শুধুমাত্র ভালো বন্ধু বলে দাবি করেছেন তাঁরা। তবে ভক্তরা ভালোবেসে তাঁদের জুটিকে নাম দিয়েছেন অরুনদ্বীপ। দুজনের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই নজরে আসে তাদের মিষ্টি সম্পর্কের সমীকরণ। ইতিমধ্যেই হিমেশ রেশমিয়ার একটি অ্যালবামে প্লেব্যাকের সুযোগ মিলেছে এই জনপ্রিয় জুটির। শুধু তাইই নয় বিদেশে উড়ে গিয়ে একাধিক কনসার্ট ও একসাথে মাতিয়েছেন অরুণদীপ জুটি।

তবে হঠাৎই কি প্রেমে বাধ সাধলো তৃতীয় কোনোও ব্যক্তি? এই চর্চাতেই এখন উত্তাল নেটপাড়া। কেন? জানতে মন চাইছে তো? আসলে দিন কয়েক আগে থেকেই শ্রোতা দর্শকদের মনে হতে শুরু করেছে অরুণিতার সাথে সম্পর্কে থেকে একেবারেই খুশি নেই পবন। কেননা অরুণিতার সঙ্গে বেশ কয়েকটি ছবিতে পবনকে দেখা গেলেও, নজরে পড়েছে গায়কের গোমড়া মুখ।

তখনই প্রশ্ন উঠতে শুরু করে তবে কি অরুণিতার সাথে কোনোও মনমালিন্য চলছে পবনের? এত হাসিখুশি থাকতেন যারা একসঙ্গে তাদের মধ্যে দূরত্ব এত স্পষ্ট হয়ে ওঠার কারণ কি। জানা যাচ্ছে, পবনের পাশ থেকে স্বইচ্ছেতেই সরে এসেছেন অরুণিতা। আসলে পবনদ্বীপের সঙ্গে নাকি অনস্ক্রিন ঘনিষ্ঠতা নিয়ে আপত্তি রয়েছে অরুনিতার পরিবারের। জল্পনা বাড়িয়েছে আরও একটি ঘটনা, অরুণিতা নয় খুব শিগগিরই পবনদ্বীপের সাথে মিউজিক অ্যালবামে দেখা যাবে দক্ষিণী ইন্ডাস্ট্রির অভিনেত্রী চিত্রা শুক্লা কে।

 

 

View this post on Instagram

 

A post shared by Chitra Shukla (@chitrashuklaofficial)

পরিবারের আপত্তি থাকার কারণেই এই মিউজিক ভিডিও থেকে সরে গেছেন অরুণিতা, তার জায়গাই নিয়েছেন চিত্রা। ইতিমধ্যেই এই ভিডিওর পোস্টার শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে বেশ কাছাকাছি দেখা গিয়েছে পবন চিত্রাকে।

Related Articles

Back to top button