গানবিনোদনভাইরালভিডিও

গানের পাশাপাশি রয়েছে নাচের প্রতিভাও! পবনদীপ অরুণিতার ঘুঙরু স্টেপ জাস্ট অসম, দেখুন ভিডিও

সদ্য সমাপ্ত হয়েছে সঙ্গীতের এক লম্বা সফর অর্থাৎ ইন্ডিয়ান আইডল সিজন ১২। কিন্তু দীর্ঘদিন ধরে সপ্তাহের শেষে এই অনুষ্ঠান দেখতে দেখতে একসময় তা দর্শকদের অভ্যাসে পরিণত হয়েছিল। তাই এবছরের মতো ইন্ডিয়ান আইডল শেষ হয়ে পবনদীপ রাজন (Pawandeep Rajan), এবং অরুণিতা কাঞ্জীললালের ( Atunita Kanjilal) সুরের মূর্ছনা ভুলতে পারছেন না দর্শকরা। উল্লেখ্য ‘ইন্ডিয়ান আইডল ১২’ (Indian Idol 12) শুরু থেকেই একের পর এক বিতর্কের জেরে শিরোনামে এসেছে।

কখনও বিচারক, কখনও প্রতিযোগী বাদ পড়েননি কেউই। এসবের পাশাপাশি এই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল অরুণিতা-পবনদীপের সম্পর্কের গুঞ্জন। যদিও ইন্ডিয়ান আইডলের পুরনো প্রতিযোগীদের দাবি এই সব কিছুই বানানো। সবটাই TRP-র খেলা। তাছাড়া অরুনিতা কিংবা পবনদীপ দুজনেই এখনও পর্যন্ত এই সম্পর্কে সিলমোহর দেননি।

ইন্ডিয়ান আইডল শেষ হলেও ব্যাস্ততা কমেনি অনুষ্ঠানের প্রতিযোগিদের। এখন একাধিক প্রমোশন্যাল ইভেন্টে অংশ নিচ্ছেন ইন্ডিয়ান আইডল ফাইনালিস্টরা।  সম্প্রতি মুম্বইয়ে অক্টোপাস এন্টারটেনমেন্ট এবং রেনী প্রোডাকশনসের এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ইন্ডিয়ান আইডলের তিন প্রতিযোগি অরুণিতা-পবনদীপ এবং শনমুখাপ্রিয়া। সেখানে ডান্স কোরিওগ্রাফার বসকো মার্টিসের সাথে ঘুঙরু গানের সিগনেচার সঙ্গে স্টেপে নাচ করতে দেখা যায়।

সম্প্রতি ইনস্টাগ্রামে এই ভিডিও শেয়ার করেছেন ইন্ডিয়ান আইডলের বিজেতা পবনদীপ। সেখানে দেখা যাচ্ছে বসকোর নাচের ক্লাসে তাঁর থেকে ঘুঙরু স্টেপ শিখছেন অরুণিতা-পবনদীপ এবং শনমুখাপ্রিয়া। ভিডিওটির ক্যাপশনে পবনদীপ লিখেছেন ‘ধন্যবাদ বসকো স্যার আমাদের এই আইকনিক স্টেপটা শেখানোর জন্য। এটা সত্যি একটা গর্বের বিষয়, দুর্দান্ত সময় কাটালাম’।

 

View this post on Instagram

 

A post shared by Pawandeep Rajan (@pawandeeprajan)

ভিডিওটিতে দেখা যাচ্ছে পবনদীপের পরণে রয়েছেন কালো প্যান্ট-শার্ট এবং চকোলেট রঙা লেদার জ্যাকেট। আর এদিন অরুণিতা পরেছিলেন প্রিন্টেড ব্লেজার আর প্যান্ট। অন্রদিকে শনমুখাপ্রিয়ার পরণে ছিল লার রঙের জ্যাকেট আর কালো প্যান্ট। এদিন প্রিয় তারকাদের ঘুঙরু গানের স্টেপে নাচতে দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। প্রশংসা করে কেউ লিখেছেন, ‘তোমরা তিনজনেই ভালো নাচো.. মাল্টিট্যালেন্টেড’।

Related Articles

Back to top button