গানবিনোদন

জল্পনাই সত্যি হল! বিয়ের মরশুমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল পবনদীপ-অরুণিতার বিয়ের ছবি

ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় গানের রিয়ালিটি শো হল ‘ইন্ডিয়ান আইডল’। যার সিজন ১২ অর্থাৎ ‘ইন্ডিয়ান আইডল ১২’ (Indian Idol 12) শুরু থেকেই একের পর এক বিতর্কের জেরে শিরোনামে এসেছে। কখনও বিচারক, কখনও প্রতিযোগী বাদ পড়েননি কেউই। এসবের পাশাপাশি এই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) এবং পবনদীপ রাজনের (Pawandeep Rajan) সম্পর্কের গুঞ্জন।

ইন্ডিয়ান আইডলের মাধ্যমেই কেরিয়ারের মোড় ঘুরেছে বাংলার বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জীলাল এবং উত্তরাখন্ডের পাহাড়ি গ্রামের ছেলে পবনদীপ রাজন। প্রতিযোগিতার শুরু থেকেই তাঁরা ছিলেন সবচেয়ে চর্চিত জুটি। প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে পৌঁছানোর আগেই বলিউডের সংগীত জগতে পাকাপাকিভাবে নিজেদের জায়গা করে নিয়েছেন এই জুটি।

ইন্ডিয়ান আইডল Indian Idol 12 Pawandeep Arunita Love Story

ইতিমধ্যেই হিমেশ রেশামিয়ার গানের অ্যালবাম ‘হিমেশ কে দিল’ তে গান গেয়ে প্লে-ব্যাক করেছেন অরুণিতা পবনদীপ। পবনদ্বীপ-অরুণিতার গলায় ‘তেরি উমিদ’ গান দর্শকমহলে দারুন প্রশংসা পায়। এছাড়া হিমেশ রেশামিয়ার ‘মুডস অ্যান্ড মেলোডিজ’ অ্যালবামেও গান গেয়েছিলেন তারা।


উল্লেখ্য ইন্ডিয়ান আইডলের গোটা সিজন ধরেই শোনা গেছে তাঁদের প্রেমের গুঞ্জন। এমনকি শো শেষ হয়ে যাওয়ার এতদিন পর এখনও শিরোনামে রয়েছেন অরুণিতা, পবনদ্বীপ। মাঝেমধ্যেই কানাঘুষো শোনা যায় বাস্তবেই প্রেম করছেন তারা। তবে অরুনিতা কিংবা পবনদীপ দুজনের কেউই এখনও পর্যন্ত এই সম্পর্কে সিলমোহর দেননি।

তবে নেট মহল তা মানতে নারাজ। তাদের কথায়, এই জুটির মধ্যে প্রতিনিয়ত লুকিয়ে বাড়ছে প্রেম। তাই ভক্তরা তাদের ভালোবেসে নাম দিয়েছেন অরুণদ্বীপ। যা সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ডিং হ্যাশট্যাগ। এসবের মধ্যেই সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায় পবনদীপ- অরুণিতার ভার্চুয়াল বিয়ে দিল নেটিজেনরা। এই জুটিকে বিয়ের সাজেই দেখতে চান ভক্তরা। তাই তাদের বিয়ের একটি ফেক ছবি তৈরি করে তা নেট পাড়ায় আপলোড করতেই তা নিমেষে ভাইরাল হয়ে যায়।

 

Related Articles

Back to top button