গানবিনোদনভাইরালভিডিও

মুখে না বললেও প্রেম গড়িয়েছে অনেক দূর! হাতে হাত রেখে রোমান্টিক গান পাবনদীপ অরুণিতার

পবনদীপ রাজন (Pawandeep Rajan) আর অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) এই দুটি নাম ইন্ডিয়ান আইডলের দৌলতে সকলের কাছেই পরিচিত হয়ে গিয়েছে। ইন্ডিয়ান আইডল ১২ এর বিজেতা হয়েছে পবনদীপ আর দ্বিতীয় স্থানে রয়েছে বাংলার মেয়ে অরুণিতা। তবে দ্বিতীয় হলেও বাংলার মেয়ে অরুণিতার গানের গলা আর জনপ্রিয়তা ছাপিয়ে গিয়েছে পবন্দীপকেও। বর্তমানে দুজনেই গানের জগতের নতুন সেলেব্রিটি হয়ে গিয়েছেন।

পবনদীপ ও অরুণিতার প্রতি দর্শক থেকে শুরু করে বিচারকরাও বেশ আশাবাদী ছিলেন। তবে গান ছাড়াও দুজনের সম্পর্ক নিয়ে নানা গুজব সময়ে সময়ে সামনে এসেছে। ইন্ডিয়ান আইডলের মঞ্চে থাকাকালীন অরুনীতার প্রতি পবনদীপের বিশেষ আকর্ষণের খবর ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে। অনেকেই মনে করেছিলেন প্রেম করছেন পবনদীপ ও অরুণিতা।

Pawandeep Rajan Wins Indian idol 12 arunita comes second

যদিও দুজনেই একেঅপরের ভাল বন্ধু হিসাবেই পরিচয় দিয়েছেন বারবার। তবে প্রেমের জল্পনা কিন্তু থামেনি, কারণ মুম্বাইতে একই সাথে ফ্লাট কেনার পরিকল্পনা করেছেন পবনদীপ ও অরুণিতা। এছাড়াও কিছুদিন পরিবারের সাথে সময় কাটিয়ে সকলে মিলে একসাথে কেদারনাথ যাবার প্ল্যান করেছেন পবনদীপ। সেই ট্রিপে সাথে থাকবে অরুণিতাও।

ইন্ডিয়ান আইডল Indian Idol 12 Pawandeep Arunita Love Story

ইন্ডিয়ান আইডল শেষ হয়ে গেলেও মাঝে মধ্যেই একসাথে দেখা যাচ্ছে দুজনকে। ইতিমধ্যেই গানের অ্যালবাম রিলিজ হয়ে গিয়েছে। তাছাড়া সোশ্যাল মিডিয়াতেও মাঝে মধ্যেই একসাথে রিল ভিডিও বানিয়ে শেয়ার করছে পবনদীপ-অরুণিতা। সম্প্রতি রোমান্টিক ‘গজব কে হ্যায় দিন’ গানে একটি ভিডিও তৈরী করে শেয়ার করেছেন পবনদীপ।

 

View this post on Instagram

 

A post shared by Pawandeep Rajan (@pawandeeprajan)

ভিডিওতে হাসি মুখে দেখা যাচ্ছে পবনদীপ ও অরুনিতাকে। কোনো এক হোটেলের পুলের ধরে শাহরুখ খানের স্টাইলে অরুণিতার সাথে দেখা যাচ্ছে তাকে। ভিডিওটি শেয়ার হবার পরেই তুমুল ভাইরাল হয়ে পরে। ইতিমধ্যেই ৩ লক্ষেরও বেশি ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে। ভিডিও দেখে অনেকেই মন্তব্য করেছেন যে বিয়ে কবে হবে? যদিও নিজেদের সম্পর্ককে বন্ধুত্বই বলছেন দুজনে।

Related Articles

Back to top button