গানবিনোদনভাইরালভিডিও

আবারো একসাথে পবনদীপ-অরুণিতা, সুরের জাদুতে মুগ্ধ করে সুখবর জানাল মিউজিক্যাল জুটি

ইন্ডিয়ান আইডলের (Indian Idol) দৌলতে পবনদীপ রাজন (Pavandeep Rajan) ও অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) নামটি সকলের কাছেই বেশ পরিচিত। সিজেন ১২ এর বিজেতা হয়েছে উত্তরাখন্ডের পবনদীপ। আর বাংলার মেয়ে অরুণিতা পেয়েছে দ্বিতীয় স্থান। দুজনের মধ্যে অবশ্য পার্থক্য ছিল খুবই সুক্ষ, তাই শোতে দ্বিতীয় হলেও শ্রোতাদের কাছে বিজয়ী অরুণিতা।

দুর্দান্ত গানের পাশাপাশি এই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল অরুণিতা-পবনদীপের সম্পর্কের গুঞ্জন। যদিও ইন্ডিয়ান আইডলের পুরনো প্রতিযোগীদের দাবি এই সব কিছুই বানানো। সবটাই TRP-র খেলা। তাছাড়া অরুনিতা কিংবা পবনদীপ দুজনেই এখনও পর্যন্ত এই সম্পর্কে সিলমোহর দেননি।

Pawandeep Rajan Wins Indian idol 12 arunita comes second

তবে প্রেমের সম্পর্কে সিলমোহর না দিলেও একত্রে অনেকটা পথ হেঁটে যাবার পরিকল্পনা সেরেছেন অনেক আগেই। মুম্বাইতে ফ্লাট কেনার ইচ্ছা আছে দুজনের। এছাড়াও কেদারনাথ ভ্রমণের প্লানিংও রয়েছে। তবে সম্প্রতি দুজনের মেলবন্ধনের আরেক নতুন উদাহরণ সামনে এসেছে। ইন্ডিয়ান আইডল চলাকালীনই প্লেব্যাকের অফার পেয়ে গিয়েছে পবনদীপ ও অরুণিতা দুজনেই। এবার তাদের নিজস্ব গানের অ্যালবাম রিলিজ হল।

ইন্ডিয়ান আইডল Indian Idol 12 Pawandeep Arunita Love Story

বলিউডের বিখ্যাত গায়ক হিমেশ রেশমিয়া  দুজনকে নিয়ে এই অ্যালবাম তৈরী করেছেন। আর সেখানে মোট ৯টি গান রয়েছে। তৃতীয় গানটি এবার প্রকাশ্যে এল। যদিও সম্পূর্ণ গান রিলিজ হয়নি তবে একটি ট্রেলার ভিডিও রিলিজ করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি ইতিমধ্যেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে ‘ও সায়নী’ গান গাইতে দেখা যাচ্ছে পবনদীপ ও অরুনিতাকে।

 

View this post on Instagram

 

A post shared by Himesh Reshammiya (@realhimesh)

প্রসঙ্গত, এবারের ইন্ডিয়ান আইডলের ফাইনাল ছিল একেবারে ঐতিহাসিক। তার কারণ এই প্রথম কোনো রিয়্যালিটি শোয়ের ফাইনাল লাইফ হয়েছে একটানা ১২ ঘন্টা ধরে। তাও আবার স্বাধীনতা দিবসের দিন অর্থাৎ ১৫ই অগাস্ট। ফাইনালে সিদ্ধার্থ মালহোত্রা থেকে কিয়ারা আদভানির মত এক সে এক তারকারা উপস্থিত হয়েছিলেন।

Related Articles

Back to top button