গানবিনোদনভিডিও

প্রিয় বান্ধবীর সাথে জুটি বেঁধে প্রথম প্লেব্যাক, রইল পবনদ্বীপ-অরুনিতার সেই গানের ভিডিও

ভারতীয় টেলিভিশনে সঙ্গীতের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হল ‘ইন্ডিয়ান আইডল’। যার চলতি সিজন অর্থাৎ ‘ইন্ডিয়ান আইডল ১২’ (Indian Idol 12) শুরু থেকেই একের পর এক বিতর্কের জেরে শিরোনামে এসেছে। কখনও বিচারক, কখনও প্রতিযোগী বাদ পড়েননি কেউই। এসবের পাশাপাশি এই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) ও পবনদীপ রাজনের (Pawandeep Rajan) সম্পর্কের গুঞ্জন। যদিও ইন্ডিয়ান আইডলের পুরনো প্রতিযোগীদের দাবি এই সব কিছুই বানানো। সবটাই TRP-র খেলা।

তাছাড়া এটাও ঠিক যে অরুণিতা-পবনদীপের লাভ অ্যাঙ্গেল দিয়েই শোয়ের টিআরপি রেটিং উঠছিল তরতরিয়ে। গোটা সিজন ধরেই শোনা গেছে তাঁদের প্রেমের গুঞ্জন। এমনকি শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ণকেও বিভিন্ন সময় তাঁদের নিয়ে নানা মজা করতে দেখা গিয়েছে। তবে অরুনিতা কিংবা পবনদীপ দুজনেই এখনও পর্যন্ত এই সম্পর্কে সিলমোহর দেননি।

Pawandeep Rajan Wins Indian idol 12 arunita comes second

ইন্ডিয়ান আইডলের মাধ্যমেই কেরিয়ারের মোড় ঘুরেছে বাংলার বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জীলাল এবং উত্তরাখন্ডের পাহাড়ি গ্রামের ছেলে পবনদীপ রাজন। প্রতিযোগিতার শুরু থেকেই তাঁরা ছিলেন সবচেয়ে চর্চিত জুটি। প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে পৌঁছানোর আগেই বলিউডের সংগীত জগতে পাকাপাকিভাবে নিজেদের জায়গা করে নিয়েছেন এই জুটি।

উল্লেখ্য ইন্ডিয়ান আইডল হল সঙ্গীতের এমন একটি মঞ্চ যেখানে এসে না জানি কতজন সঙ্গীতের মহাযোদ্ধারা ছুঁয়ে দেখেছেন নিজেদের স্বপ্নকে।ধীরে ধীরে এগিয়ে এগিয়ে গিয়েছেন স্বপ্ন পূরণের লক্ষ্যে। ঠিক সেভাবেই মিউজিক কম্পোজার তথা ইন্ডিয়ান আইডলের বিচারক হিমেশ রেশামিয়ার (Himesh Reshammiya) গানের অ্যালবাম ‘হিমেশ কে দিল’ তে গান গেয়ে প্লে-ব্যাক করার স্বপ্ন পূরণ হয়েছে অরুণিতা পবনদীপের।

২৩ জুলাই হিমেশ রেশামিয়ার জন্মদিনের দিন পবনদ্বীপ-অরুণিতার গলায় ‘তেরি উমিদ’ গানের প্রথম ঝলক সামনে আসে। হিমেশ রেশামিয়ার সুরে এই গান শুনে আপ্লুত অরুণিতা -পবনদীপের ভক্তরা।ভিডিও প্রকাশ্যে আসতেই কমেন্ট বক্সে উপচে পড়েছে নেটিজেনদের শুভেচ্ছা বার্তা। যা দেখে বোঝাই যাচ্ছে বরাবরের মতোই মন ছুঁয়েছে অরুণিতা-পবনদীপ জুটির সুরেলা যুগলবন্দী। তবে, এটাই প্রথম নয়, এর আগেও হিমেশ রেশামিয়ার ‘মুডস অ্যান্ড মেলোডিজ’ অ্যালবামে গান গেয়েছিলেন অরুণিতা এবং পবনদীপ।

Related Articles

Back to top button