গসিপগানবিনোদন

প্রেমকে গুজব বললেও সম্পর্কের জল গড়িয়েছে অনেক দূর, একসাথে ফ্লাট কিনতে ইচ্ছুক পবনদীপ-অরুনিতা!

পবনদীপ রাজন (Pawandeep Rajan) আর অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) এই দুটি নাম বর্তমানে সকলের কাছেই খুব পরিচিত। পবনদীপ এবারের ইন্ডিয়ান আইডল ১২ এর বিজেতা আর অরুণিতা  হলেন দ্বিতীয়। তবে দ্বিতীয় হলেও বাংলার মেয়ে অরুণিতার গানের গলা আর জনপ্রিয়তা ছাপিয়ে গিয়েছে পবন্দীপকেও। বর্তমানে দুজনেই গানের জগতের নতুন সেলেব্রিটি হয়ে গিয়েছেন।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে এবারে বিজেতা হবার লড়াইয়ে শামিল ছিল মোট ৬ জন। গত ১৫ই অগাস্ট আয়োজিত হয়েছিল গ্রান্ড ফাইনাল। তবে এই ফাইনালের কিছু বিশেষত্বও ছিল, প্রথমবার কোনো রিয়্যালিটি শো এর ফাইনাল ১২ ঘন্টা ধরে আয়োজিত হয়েছিল। শুধু তাই নয়, বেলা ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত চলছিল লাইভ সম্প্রসারণ। মঞ্চে বিচারক ছাড়াও আরো অনেক অতিথিরা এসে উপস্থিত হয়েছিলেন।

Pawandeep Rajan Wins Indian idol 12 arunita comes second

পবনদীপ ও অরুণিতার প্রতি দর্শক থেকে শুরু করে বিচারকরাও বেশ আশাবাদী ছিলেন। তবে গান ছাড়াও দুজনের সম্পর্ক নিয়ে নানা গুজব ইতিমধ্যেই সামনে এসেছে। শো চলাকালীন অরুণিতার প্রতি বিশেষ আকর্ষণের কথা জানা গিয়েছে পবনদীপের। যদিও তাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই রয়েছে নিখাদ বন্ধুত্ব এমনটাই বারবার জানিয়েছেন দুজনে।

ইন্ডিয়ান আইডল Indian Idol 12 Pawandeep Arunita Love Story

বিজেতা হয়ে ২৫ লক্ষ টাকা নগদ ও চারচাকা গাড়ি উপহার পেয়েছেন পবনদীপ। ইচ্ছা আছে পরিবারের লোকেদের সাথে কিছু সময় কাটিয়ে  সেই গাড়িতেই কেদারনাথ ভ্রমণে বেড়াবেন পবনদীপ। আর সেই ট্রিপে সঙ্গী হবে অরুণিতা, অবশ্য সাথে বাকি চার ফাইনালিস্টরাও থাকছে। এই খবর প্রকাশ্যে আসতেই অনেকে ভেবেছিলেন যে শুধুই গুঞ্জন নয় হয়তো বন্ধুত্বের থেকেও আরো বেশি কিছু রয়েছে পবনদীপ ও অরুণিতার মধ্যে।

তবে, সেই সম্ভাবনা আবারো উড়িয়ে দিয়েছিলেন দুজনেই। কিন্তু এবার আবারো একটি খবর প্রকাশ্যে এসেছে যা শুনে আবারো দুজনের সম্পর্ক নিয়ে নতুন জল্পনার সূত্রপাত হয়েছে। জানা গিয়েছে সব মিটিয়ে মুম্বাইতেই থাকতে চান পবনদীপ ও অরুণিতারা। আর তার থেকেও বড় কথা হল দুজনে একসাথেই ফ্লাট কিনতে চান মুম্বাইতে। এই খবর জানার পর থেকেই অনেকের ধারণে সম্পর্কের জল অনেকটাই গড়িয়েছে। বন্ধুত্ব থেকেই হয়তো প্রেমের সূত্রপাত ঘটবে। যদিও আদৌ সেটা সম্ভব হবে কি না সেটা সময়ই বলতে পারবে।

Related Articles

Back to top button