বিনোদনসিরিয়াল

নেই ‘মানব’! সুশান্তকে ছাড়াই শুরু হল ‘পবিত্র রিস্তা ২’-এর শ্যুটিং

বলিউডের (Bollywood) ‘চকলেট বয়’ সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর কেটে গেছে একটা গোটা বছর। গত এক বছরে নানাবিষয়ে তোলপাড় হয়েছে বলিমহলে। কেঁচো খুঁড়তে গিয়ে বেরিয়ে এসেছে কেউটে! নানা অস্বস্তিকর সত্যির প্রকাশের মাঝেই প্রিয় নায়কের উদ্দেশে লক্ষ লক্ষ পোস্ট হয়েছে সামাজিক মাধ্যমের (Social Media) দেওয়ালে (Wall)।

সুশান্ত-ক্ষত থেকে ক্রমশ বেরিয়ে এসে আবারও স্বাভাবিক ছন্দে ফিরেছে বলিউড। যদিও এখনও মানসিকভাবে বিধস্ত সুশান্তের পরিবার, ভালো নেই সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখণ্ডেও (Ankita Lokhande)। নিয়মানুসারে, পুরনো রুটিনে ফিরেছেন তিনিও। সুশান্তের প্রথম ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’ (Pavitra Rishta) আবারও ফিরছে টিভির পর্দায়।

Sushant Singh Rajput Ankita Lokhande Serial Pavitra Rishta 12 Years

প্রয়াত অভিনেতার প্রতি শ্রদ্ধার্ঘ জানিয়ে ‘পবিত্র রিস্তা ২’-এর (Pavitra Rishta 2) শ্যুটিং শুরু করলেন অঙ্কিতা। জি টিভিতে (Zee TV) শুরু হওয়া ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকে অঙ্কিতা-সুশান্ত অভিনীত অর্চনা-মানব জুটি একসময়ে পৌঁছে গিয়েছিল মানুষের ঘরে-ঘরে। ‘মানব’ হয়তো নেই, তবে অর্চনার মনে যে এখনও সুশান্তের বাস, তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বারংবার সকলকে দেখিয়ে দেন অঙ্কিতা।

Sushant Singh Rajput Ankita Lokhande Serial Pavitra Rishta 12 Years

সূত্রের খবর, ‘মানব’ চরিত্রে সুশান্তের স্থানে সুযোগ পেয়েছেন অভিনেতা শাহির শেখ (Shahir Sheikh)। শ্যুটিং শুরুর পর থেকেই এই ধারাবাহিককে ঘিরে যে উত্তেজনার পারদ ক্রমশ চড়ছিল, তা আরেকটু বাড়িয়ে দিতে ধারাবাহিক নির্মাতারা জি ৫-এর (Zee 5) পেজ থেকে লেখেন, “কখনও খুব সাধারণ জীবন থেকেই আমরা অসাধারণ প্রেমের গল্প খুঁজে পাই। আপনারা মানব-অর্চনার এই অসাধারণ প্রেমের উপাখ্যানের সাক্ষী থাকুন।”

টেলিসূত্র মারফত জানা যাচ্ছে, রুপোলি পর্দার গন্ডি পেরিয়ে অলট বালাজির (Alt Balaji) ওটিটি মঞ্চে (OTT Platform) দেখা যেতে পারে এই সিরিয়াল। অঙ্কিতার পাশাপাশি ছোটপর্দার বেশ জনপ্রিয় মুখ শাহির। মহাভারতের (Mahabharat) ‘অর্জুন’-এর (Arjun) চরিত্রে অভিনয় করে বিশেষ খ্যাতি অর্জন করেছেন শাহির।

 

Related Articles

Back to top button