বিনোদন

স্প্লিটসভিলা করার পর থেকেই লাগাতার পর্ণের অফার পেয়েছি! মুখ খুললেন পবিত্র পুনিয়া

বিগবস-১৪ বাড়িতে ঢুকেই সব লাইমলাইট কেড়ে নিয়েছেন পবিত্র পুনিয়া। ‘লাভ ইউ জিন্দেগি’,’হোংগে জুদা না হাম’, ‘ইয়ে হ্যায় মহাব্বাতে’র মত জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। কিন্তু বিগবসের বাড়ি থেকে বেড়িয়েই নানান বিতর্কে নাম জড়ায় তার। তার বিরুদ্ধে অভিযোগ ওঠে বিয়ে লুকিয়ে, প্রায় ৪ খানা পরকীয়া চালিয়ে গিয়েছেন তিনি।

বিগবসের আগে স্প্লিটস ভিলাতেও অংশ নিয়েছিলেন অভিনেত্রী৷ সেই শো ও জিততে পারেননি পবিত্র। তবে সবখানেই বিতর্কে নাম জড়িয়েছে তার। অভিনেত্রী জানান এই রিয়েলিটি শোয়ের পর থেকেই অসংখ্য অফার পেয়েছেন পবিত্র, কিন্তু তার বেশির ভাগই ছিল ‘শয্যা দৃশ্য’ বা ‘বোল্ড সিনের’। এবার এই নিয়েই মুখ খুললেন অভিনেত্রী।

স্মলটাউন গার্ল পবিত্র পুনিয়া বেড়ে উঠেছেন রক্ষণশীল পরিবারেই। তাই খোলামেলা পোশাক পরলেও এটা ভেবে নেওয়া ভুল যে তিনি ‘বোল্ড সিনে’ও স্বচ্ছন্দ। সম্প্রতি একটি সাক্ষাৎকারে, অভিনেত্রী জানান, ” কিছু ছবি এবং ওয়েবসিরিজের জন্য সফট পর্ণের অফার পেয়েছিলাম। কিন্তু আমি যে পরিবারে বড় হয়েছি, সেখানে চুমুর দৃশ্য বা মেকআউটের দৃশ্য দেখতেও অস্বস্তি হত, উঠে চলে যেতাম”।

এমনকি পবিত্র জানান, তার টেলিভিশনে কাজ করা নিয়েও পরিবার থেকে বাধা দেওয়া হয়েছিল। পবিত্রর কথায়, “আমার পরিবারের লোক টিভি দেখতেই অভ্যস্ত নন, আমার বোল্ড কন্টেন্ট দেখলে তো ওনারা মানতেই পারবেন না, খুব কষ্ট পাবেন। ” কিন্তু পবিত্র তাদের কুর্নিশ জানিয়েছেন যারা বোল্ডসিনে স্বচ্ছন্দ। এই কারণে অনেক অফার ফিরিয়ে দিয়েছেন বলেও জানান অভিনেত্রী।তবে ধারাবাহিকে চুটিয়ে কাজ করেছেন তিনি। ‘ইয়ে হ্যায় মহব্বতে’ থেকে শুরু করে ‘নাগিন ৩’– কাজ করেছে দক্ষতার সঙ্গেই।

Related Articles

Back to top button