খবরগসিপগানবিনোদন

বৃথা হাজারো অনুরোধ, বাড়ি থেকে মেনে নেবে না! পবনদীপ অরুণিতার জুটিতে ভাঙ্গনের ইঙ্গিত

গানের জগতের বিখ্যাত রিয়্যালিটি শো ইন্ডিয়ান আইডল (Indian Idol)। সেখান থেকেই  এবছর এক নতুন জুটির উদয় হয়েছিল, পবনদীপ রাজন (Pawandeep Rajan) ও অরুণিতা কানজিলাল (Arunita Kanjilal)। ইন্ডিয়ান আইডল ১২ এর বিজেতা হয়েছেন উত্তরাখণ্ডের ছেলে পবনদীপ আর দ্বিতীয় হয়েছে বনগাঁর মেয়ে অরুণিতা। তবে জয়ী হবার আগেই দুজনের মধ্যেকার প্রেমের সম্পর্ক নিয়ে ব্যাপক গুঞ্জন ছড়িয়ে পড়েছিল।

যদিও দুজনের প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন একেবারেই উড়িয়ে দিয়েছিল অরুণিতা। শোয়ের টিআরপি বাড়ানোর জন্যই নাকি এমন করা হয়েছিল, যেটা জানার পর বেশ কিছুদিন সমালোচনা হয়েছিল। তবে এতে দুজনের বন্ধুত্বে খুব একটা প্রভাব পড়েনি। বরং দুজনের বন্ধুত্ব বেশ গাঢ়ই রয়ে গিয়েছিল। এমনকি শো শেষ হলেও দিব্যি একসাথে দেখা মিলেছে দুজনের। একসাথে বিদেশে পাড়ি দেওয়া থেকে শুরু করে মিউজিক অ্যালবাম পর্যন্ত লঞ্চ করেছিল পবনদীপ-অরুণিতা।

Indian Idol Pawandeep Arunita

তবে সম্প্রতি দুজনের সম্পর্কে ভাঙ্গন ধরেছে এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে। আর এই গুঞ্জনের সূত্রপাত দুজনের একটি মিউজিক ভিডিওকে ঘিরে। ‘ফুরসত’ নামের একটি মিউজিক ভিডিওতে গান গেয়েছেন পবনদীপ ও অরুণিতা দুজনে। কিন্তু মিউজিক ভিডিওর লঞ্চের অনুষ্ঠানে পবনদীপ থাকলেও থাকছেন না অরুণিতা।

এখানেই শেষ নয়, গানের ভিডিওতে মুখ দেখানোতেও অরুণিতার আপত্তি রয়েছে বলেজানা যাচ্ছে। যদিও এর আগের মিউজিক ভিডিওতে দিব্যি একত্রে দেখা গিয়েছে দুজনকে। তাহলে হটাৎ এবার কেন আপত্তি জানালেন গায়িকা? এই প্রশ্নের উত্তরে  জানা গিয়েছে অরুণিতার বাড়ি থেকে কিছু একটা সমস্যা রয়েছে।

মিউজিক ভিডিওর পরিচালক রাজ সুরানি নিজেও নাকি বহুবার অরুনিতাকে অনুরোধ করেছেন মিউজিক ভিডিওতে তাঁর মুখ দেখানোর জন্য। কিন্তু হাজারো অনুরোধ করেও লাভ হয়নি, ‘বাড়ির সমস্যা’ বলে এড়িয়ে গিয়েছেন অরুণিতা। অরুণিতা চলে যাওয়ায় তাঁর বদলে অভিনেত্রী চিত্র শুক্লাকে নেওয়া হয়েছে মিউজিক ভিডিওর জন্য।

আর সেই কারণেই মিউজিক ভিডিওর লঞ্চে অরুনিতাকে বঞ্চিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে নির্মাতাদের পক্ষ থেকে। কারণ সকলেই পবনদীপ অরুণিতা জুটিকে পছন্দ করেন। অথচ মিউজিক ভিডিওতে পবনদীপ ও চিত্রাকে দেখা যাবে। এদিকে লঞ্চ অনুষ্টানে যদি অরুণিতাকে দেখা যায় তাহলে চিত্রাকে গুরুত্বই দেবে না দর্শকেরা। যেমনটা জানা যাচ্ছে আগামী কাল অর্থাৎ ১৬ই ডিসেম্বর লঞ্চ হতে চলেছে এই মিউজিক ভিডিওটি।

Related Articles

Back to top button