বিনোদনসিনেমা

বিয়ের পর ‘ও বৌদি’ ডাক শুনেই লাজুক হাসি পত্রলেখার, মুখ লোকালেন রাজকুমারের বুকে

দীর্ঘ ১১ বছরের সম্পর্ককে পরিণতি দিয়ে সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউডের জনপ্রিয় সেলিব্রেটি জুটি রাজকুমার রাও এবং পত্রলেখা পাল।চন্ডীগড়ের বিলাসবহুল ‘ওবেরয় সুখবিলাস’ হোটেলে বিয়ের আসর বসেছিল রাজ পত্রলেখার। এদিন পরিবারের অত্যন্ত ঘনিষ্ঠ কয়েকজন আত্মীয় স্বজন এবং বন্ধু বান্ধবদের নিয়ে বিয়ে সেরেছিলেন তারা।

বিয়ের সেই বিশেষ মুহুর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে একে অপরের উদ্দেশ্যে বিশেষ বার্তা লিখেছিলেন রাজকুমার, পত্রলেখা দুজনেই। দীর্ঘদিনের প্রেমিকা তথা অভিনেত্রী পত্রলেখাকে বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় রাজকুমার লিখেছিলেন ‘এগারো বছরের ভালোবাসা, রোম্যান্স,বন্ধুত্ব এবং আনন্দের পর অবশেষে আমি আজ পত্রলেখাকে বিয়ে করলাম।’ সেইসাথে তিনি লিখেছেন ‘পত্রলেখাই আমার জীবনের সবকিছু,আমার সোলমেট, আমার প্রিয় বন্ধু , আমার পরিবার। ওর হিসাবে হতে পারার থেকে বড় খুশি নেই আমার কাছে।পত্রলেখা চিরকালের জন্য এবং তার থেকেও বেশি।’

Rajkumar Rao Patralekha Paul Marriage Album (1)

তবে বিয়ে মিটলেই নেটিজেনদের মধ্যে এখনও সেই বিয়ের রেশ কাটেনি। তাই সোশ্যাল মিডিয়া স্ক্রোল করলে এখনও মাঝে মধ্যেই ভেসে উঠছে রাজকুমার পত্রলেখার বিয়ের ছবি। চোখ জুড়ানো সেই ছবি দেখে চোখ ফেরাতে পারছেন নেটিজেনরাও। অন্যদিকে বিয়ের পর মুম্বইতে ফিরে এসেছেন রাজকুমার ও পত্রলেখা।

বিমানবন্দরে নবদম্পতিকে দেখতে পেয়েই ছবি তুলতে ঝাঁপিয়ে পড়ে পাপারাৎজির ক্যামেরা। এদিন সাদা শার্ট ও সাদা জিন্সে ক্যাজুয়াল লুকে ছিলেন রাজকুমার। অন্যদিকে, সিঁথি ভর্তি সিঁদুর ও লাল টুকটুকে শাড়ি পরে দারুন মানিয়েছিল নতুন বৌ পত্রলেখাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রাজ পত্রলেখার বিমানবন্দরের একটি ভিডিও।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সেখানে দেখা যাচ্ছে বিমাবন্দরেই ফটোগ্রাফাররা পত্রলেখাকে হিন্দিতে ভাবিজি বলে সম্বোধন করছেন। সেই ডাক শুনে মুহুর্তের মধ্যে লজ্জায় লাল হয়ে যান পত্রলেখা। হাসতে হাসতে মুখ লুকিয়ে নেন রাজকুমারের বুকে। পত্রলেখার মুখে একথা শুনে হেসে ফেলেন রাজকুমারও এরপর তারা দু’জনেই উঠে পড়েন গাড়িতে।

Related Articles

Back to top button