বিনোদনসিনেমা

আল্লুর দিন শেষ, কামব্যাক করছেন কিং খান! পাঠানের টিজার মুক্তি পেতেই সকলকে ভাতে মারলেন শাহরুখ

অনেক দিন ফাঁকা মাঠে গোল দিয়ে বক্স অফিসে দাপিয়ে বেড়িয়েছে সাউথ থেকে শুরু করে বলিউডের বিভিন্ন তারকাদের ছবি। প্রায় তিন বছরের দীর্ঘ বিশ্রামে ছিলেন বলিউডের ‘কিং খান’। আর এই সুযোগেই হঠাৎ করে আল্লু অর্জুনও পুষ্পা ছবির মাধ্যমে দেশবাসীর মন জয় করে নিয়েছেন। আল্লু অর্জুনের রাজ দেখে রীতিমতো ভয়ে কাটা হয়েছিল বলিউডের উঠতি অভিনেতারা৷ কিন্তু এতদিন বড় পর্দা থেকে দূরে থেকেও শাহরুখের বিন্দু মাত্র সে ভয় নেই। কেননা তিনি বলিউডের বাদশা, তিনি ইন্ডাস্ট্রির রাজা।

আর দীর্ঘ বিরতির পর তিনি ফিরছেন বলিউডে। তার ছবির জন্য ট্রেলারও লাগেনা, কেবল শাহরুখের কামব্যাকের খবর পেয়েই গত মঙ্গলবার থেকে দর্শকদের উন্মাদনা ঠেকানো যাচ্ছেনা। অভিনেতার আসন্ন ছবি ‘পাঠান’ এর ফার্স্টলুক ইতিমধ্যেই এসেছে প্রকাশ্যে, তাই তাকে পর্দায় দেখার অপেক্ষা আর ধরে রাখতে পারছেন না অনুরাগীরা৷

চাতকের মত তারা অপেক্ষায় ছিলেন কবে আসবে সেই মাহেন্দ্রক্ষণ, যখন পাঠান মুক্তির দিন ঘোষণা করা হবে। অবশেষে ২ রা মার্চ শাহরুখ মুখ তুলে চাইলেন ভক্তদের দিকে। জানালেন, তার ফেরার দিন ক্ষণ। এদিন বলি বাদশা জানিয়েছেন, আগামী বছর ২৫ জানুয়ারি পর্দায় ফিরবেন তিনি।

শাহরুখ খান Shahrukh Khan

তাকে বড় পর্দায় দেখতে প্রায় ১০ মাসের কাছাকাছি অপেক্ষা করতে হবে দর্শকদের। কিন্তু, কথায় আছে অপেক্ষার ফল মিষ্টি হয়। তাই দেরী হলেও ধামাকাদার কামব্যাকই করবেন কিং খান। মঙ্গলবার প্রকাশ্যে এসেছে ‘পাঠান’ এর টিজার৷ আর এই টিজারে মুক্তির দিন সামনে আসতেই বক্স অফিস ওলট পালট, মনে করা হচ্ছে একাধিক বড় বাজেটের ছবির মুক্তির তারিখ বদলে যেতে পারে ‘পাঠান’ এর জন‍্য। কেননা তার ছবি মুক্তির দিনের কাছাকাছি সময়ে কোনও বড় বাজেটের ছবি দাঁড়াতেও ভয় পাবে তা বলাই বাহুল্য, তালিকায় প্রথমেই রয়েছে দীপিকা পাডুকোন ও হৃতিক রোশন জুটির বহু প্রতীক্ষিত ছবি ‘ফাইটার’।

প্রায় ২৫০ কোটির বাজেট ঢেলে তৈরি এই ছবিতেও যেমন দীপিকা রয়েছে তেমনই পাঠানেও রয়েছে সে। সব মিলিয়ে শাহরুখ নিজের ছবির মুক্তির দিন ঘোষণা করতেই অনেক বিগ বাজেটের ছবির নির্মাতাদের মাথায় তালগোল পাকিয়ে গেছে।

Related Articles

Back to top button