বিনোদনভিডিওসিনেমা

শাহরুখ-সলমন একসাথে মানেই ছবি সুপারহিট! পাঠান-টাইগারের যুগলবন্দি দেখে সিঁটি থামছে না দর্শকদের

অবশেষে অবসান হল দীর্ঘ ৪ বছরের অপেক্ষার। বৃহস্পতিবার রিলিজ করেছে শাহরুখ খান (Shah Rukh Khan) অভিনীত বহু প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’ (Pathaan)। আপাতত ‘পাঠান’ জ্বরে কাবু গোটা দেশ। বলিউড ‘বাদশা’র ছবি দেখতে সিনেমা হলের বাইরে উপচে পড়েছে দর্শকদের ভিড়। আর হবে নাই বা কেন! শাহরুখ-দীপিকা-জনের সঙ্গে ছবিতে বোনাস হিসেবে রয়েছেন সুপারস্টার সলমন খান (Salman Khan)। টাইগার-পাঠানের যুগলবন্দি যে কিছুতেই মিস করতে পারতেন না দর্শকরা!

শাহরুখ অভিনীত ‘পাঠান’ যশ রাজ ফিল্মসের ‘স্পাই ইউনিভার্স’এর অংশ। একই ‘দুনিয়া’র বাসিন্দা ‘টাইগার’ও (Tiger)। আগেই জানা গিয়েছিল, ‘কিং খান’এর ছবিতে ক্যামিও রোলে দেখা যাবে সলমনকে। একথা শোনার পর থেকেই দর্শকরা তর সইতে পারছিলেন না। আর বলাই বাহুল্য, শাহরুখ-সলমনের যুগলবন্দি ফের সুপারহিট প্রমাণিত হয়েছে। ভাইজানের কয়েক মিনিটের ক্যামিওতেই মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শকরা।

Shah Rukh Khan Salman Khan

টুইটার খুললেই #পাঠান, #শাহরুখ খানের সঙ্গেই ট্রেন্ড করছে সলমন খান, ভাইজানের মতো হ্যাশট্যাগও । সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে ‘পাঠান’ ছবিতে সলমনের ক্যামিওর দৃশ্যটিও। মাত্র কয়েক মিনিটেই ‘টাইগার’ যেভাবে নিজের খেল দেখিয়েছেন তাতেই কাবু হয়ে গিয়েছেন দর্শকরা।

Salman Khan, Shah Rukh Khan, Pathaan, Tiger, Bollywood, entertainment, gossip, সলমন খান, শাহরুখ খান, পাঠান, টাইগার, বলিউড, গসিপ, বিনোদন

‘পাঠান’এ দেখানো হয়েছে, শাহরুখ খানকে বিপদের হাত থেকে বাঁচাতে এন্ট্রি নিয়েছেন ‘টাইগার’ সলমন। এরপর দুই সুপারস্টারকে একসঙ্গে বেশ কিছু দমদার অ্যাকশন দৃশ্যও করতে দেখা গিয়েছে। দর্শকদের একাংশের মতে, শাহরুখের ছবির সবচেয়ে ভালো দৃশ্য ছিল এটি। শাহরুখ-সলমনকে একসঙ্গে পর্দায় দেখে অনেকের মনে উঁকি দিয়েছিল ‘করণ অর্জুন’ নস্ট্যালজিয়াও।


একজন নামী চলচ্চিত্র সমালোচক যেমন শাহরুখ এবং সলমনের দৃশ্যটিকে ভারতীয় সিনেমার ইতিহাসের অন্যতম সেরা দৃশ্যের তকমাও দিয়েছেন। সংশ্লিষ্ট চলচ্চিত্র সমালোচক টুইটারে লিখেছেন, ‘পাঠান এবং টাইগারের পারফরম্যান্স দুর্দান্ত। ভারতীয় সিনেমার ইতিহাসের অন্যতম সেরা দৃশ্য। থিয়েটার স্টেডিয়ামে পরিবর্তিত হয়ে গিয়েছিল। বাপ রে বাপ কী অ্যাকশন দেখালো…’।


‘পাঠান’এ অবশ্য সলমন অনুরাগীদের জন্য একটি নয় বরং জোড়া সারপ্রাইজ ছিল। শাহরুখের সঙ্গে ভাইজানের যুগলবন্দির পাশাপাশি দেখানো তাঁর আগামী ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’এর টিজারও দেখানো হয়েছে। চলতি বছর ঈদের সময় মুক্তি পাবে এই সিনেমা।

Related Articles

Back to top button