খবরগসিপবিনোদনসিনেমা

ধুলোয় উড়ে যাবে RRR, KGF 2! পাঠান, ডানকি তো ট্রেলার এই ছবিতে ২০০০ কোটির রেকর্ড করবে শাহরুখ খান

বলিউডের (Bollywood) ছবিকে টেক্কা দিয়ে আরআরআর (RRR) থেকে কেজিএফ ২ (KGF 2) এর মত ছবিগুলো ব্যাপক হিট হয়েছে। এক একটি ছবিই প্রায় ১০০০ কোটি টাকা উপার্জন করে ফেলেছেন। সর্বত্রই দক্ষিণী ছবি নিয়েই চর্চা চলছে। সমালোচকদের মতে বলিউড হয়তো আর ঘুরে দাঁড়াতে পারবে না। তবে এবার ডুবতে থাকা বলিউডের নৌকা সামলাতে মাঠে নামলেন বাদশাহ শাহরুখ খান (Shahrukh Khan)। ইতিমধ্যেই পাঠান ছবি নিয়ে চর্চা তুঙ্গে। নেটিজেন থেকে ফ্যান সবার মতেই ব্লকবাস্টার হতে চলেছে ছবিটি।

পাঠান ছবির ফার্স্ট লুক থেকে ট্রেলার ভিডিও রিলিজের পর থেকেই ছবি নিয়ে উন্মাদনা উঠেছে তুঙ্গে। বিদেশের মাটিতে হয়েছে ছবির শুটিং। সেখান থেকে শার্টলেস শাহরুখের এইট প্যাক বডির ছবি তুমুল ভাইরাল হয়ে পড়েছিল নেটপাড়ায়। ছবির পোস্টের হোক বা শুটিংয়ের সময় দেখে বোঝাই উপায়ই নেই যে ৫৬ বছর বয়স হয়ে গিয়েছে শাহরুখ খানের। তবে এমনই আরও একাধিক সুপারথি ছবি নিয়ে ব্যাক টু ব্যাক হাজির হতে চলেছেন বাদশাহ। আজ সেই তালিকাই আপনাদের জন্য নিয়ে এসেছি।

Shahrukh Khan 8 Pack Body Pathaan movie looks Leaked Photos

পাঠান (Pathaan) : পাঠান ছবিটি ২রা মার্চ ঘোষণা করা হয়েছিল, আর আগামী বছর এই ছবিটি লঞ্চ হওয়ার কথা। ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। এছাড়াও এই ছবিতেই প্রথমবার জন আব্রাহামের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে শাহরুখ খানকে।

ডানকি (Dunki) : সম্প্রতি বিখ্যাত বলিউড পরিচালক রাজকুমার হিরানির সাথে নিজের পরবর্তী ছবির ঘোষণা করেছেন শাহরুখ খান। ছবির নাম ‘ডানকি’ শুনতে অদ্ভুত লাগলেও কাহিনী কিন্তু দুর্দান্ত হতে চলেছে। ছবিতে শাহরুখের সাথে তাপসী পান্নুকেও দেখা যাবে।

হে রাম রিমেক (Hey Ram Remake) : বিখ্যাত অভিনেতা কমল হোসেনের থেকে ‘হে রাম’ ছবির স্বত্ব কিনেছেন শাহরুখ খান। তাই বোঝাই যাচ্ছে হয়তো নতুন একটি রিমেক তৈরী হতে চলেছে বলিউডে। তবে এই বিষয়ে এখনও পর্যন্ত কোনো অফিসিয়াল ঘোষণা বা আপডেট জানা যায়নি।

অপারেশন খুকরি (Operation Khukri) : বাস্তবের অপারেশন খুকরি এর কাহিনী অবলম্বনে তৈরী হতে চলেছে এই ছবিটি। ছবির নির্দেশনা করবেন শাহরুখ খান নিজেই। জানা যাচ্ছে, ছবিতে একজন সৈনিকের চরিত্রে অভিনয় করবেন শাহরুখ খান।

স্যালুট (Salute) : বলিউডে একাধিক বায়োপিক তৈরী হয়েছে। এবার ভারতীয় বীর পাইলট রাকেশ শর্মার বায়োপিক তৈরী হতে চলেছে। শুরুতে ছবির জন্য আমির খানকে বেছে নেওয়া হয়েছিল, কিন্তু তিনি চিত্রনাট্যের কারণে ছবি রিজেক্ট করে দেন। এরপর শাহরুখের ঝুলিতে গিয়ে পরে ছবিটি।

Rahul Dholakia next film with shahrukh khan

বায়োপিক : পরিচালক রাহুল ঢোলাকিয়ার সাথে একটি বায়োপিক ছবিতে কাজ করতে পারেন শাহরুখ খান।  ছবিতে ফায়ার ফাইটার তুকারাম এর জীবন কাহিনী ও সংগ্রামকে তুলে ধরা হবে।

এছাড়াও পরিচালক সীমীত আমিনের সাথেও একটি ছবি নিয়ে কথা হয়ে গিয়েছে শাহরুখের। ‘চাক দে’ ইন্ডিয়া পরিচালকের সাথে এবার একটি রোমান্টিক ছবিতে কাজ করতে চলেছেন শাহরুখ খান।

Related Articles

Back to top button