গসিপবিনোদনভিডিওসিনেমা

নামেই নবাব! পতৌদি প্যালেসে শ্যুটিংয়ের জন্য খান পরিবারকে দিতে হয় মোটা টাকা, বিস্ফোরক সাইফ

বলিউডে ছোট নবাব নাম পরিচিত সাইফ  আলী খান। কারণ বলিউডে তিনিই একমাত্র অভিনেতা যার আছে একটি আস্ত প্রাসাদ। হ্যাঁ, ঠিকই শুনেছেন আস্ত একটা প্রাসাদ! হরিয়ানার গুড়গাঁওয়ের পাতৌদি শহরে পাতৌদি প্যালেসের মালিক সাইফ আলী খান। তবে সত্যি বলতে কি নামেই নবাব সাইফ আলী খান। কারণ পাতৌদি প্যালেসের জন্য দিয়ে হয় বিশাল অঙ্কের লিজ। যেটা শুনলে হয়তো আপনারা চমকে যেতে পারেন।

যেমনটা জানা আজচ্ছে বর্তমানে পাতৌদি প্যালেসের মূল্য প্রায় ৮০০ কোটি টাকা। আর তার লিজের টাকা মেটাতে রীতিমত চিন্তায় পরে চিয়েছিলেন সাইফ। সম্প্রতি পাতৌদি পরিবারের এক রহস্য ফাঁস হয়ে গিয়েছে। সাথে চমকে দেবার মত মন্তব্য করেছেন অভিনেতা। কিছুদিন আগেই সাইফ আলী খান অভিনীত ভূত পালিশ ছবিটি রিলিজ হয়েছে। ছবির প্রমোশনে দ্য কপিল শর্মা শোতে হাজির হয়েছিলেন ইয়ামি গৌতম, জ্যাকলিন ফার্নান্দেজ সহ সাইফ।

সাধারণত শোতে কিছু এমন মুহূর্ত থাকে যেগুলি বাদ দেওয়া হয়। তবে বাদ দেওয়া অর্থাৎ ‘আনসেন্সারড’ দৃশ্যগুলিকে কপিল শর্মা নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ্যে আনেন। সম্প্রতি সাইফের সাথে হওয়া পর্বের ভিডিওটি প্রকাশ্যে এনেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে কপিল সরাসরি সাইফকে প্রশ্ন করেছেন, ‘চার সন্তানের বাবা হযেও ফ্লার্টিংয়ের সুযোগ পান?’ হটাৎ এমন প্রশ্ন শুনে অপ্রস্তুত হয়ে পরেন অভিনেতা। যদিও পরে জানান যে এর কোনো উত্তরই নেই তার কাছে।

এরপরেই সাইফ অভিনীত ও ব্যাপক চর্চিত অ্যামাজন প্রাইমের সিরিজ ‘তান্ডব’ সম্পর্কে কথা ওঠে।  ওয়েব সিরিজটির শুটিং হয়েছিল পাতৌদি প্যালেসেই। আর শুটিংয়ের জন্য প্যালেস ভাড়া নেওয়া হয়েছিল। কপিল শর্মা সাইফকে এই প্রসঙ্গেই প্রশ্নে করে বসেন, অভিনয় করে বেশি টাকা পেয়েছেন নাকি বাড়ি ভাড়া দিয়ে? এই প্রশ্নের উত্তর হেসেই দিয়েছেন অভিনেতা। কিন্তু উত্তরের মধ্যে দিয়ে ফাঁস হয়েছে একটি গোপন তথ্য।

সাইফের মতে, দুটোতেই টাকা পেয়েছিল ভালোই। কিন্তু আমি নামেই নবাব! পারিবারিক সূত্রেই পাতৌদি প্যালেস পেয়েছেন সাইফ। তার পূর্বপুরুষেরা ছিল যবান কিন্তু এখন আর রাজপাঠ নেই, তবে যেহেতু নবাব পরিবারের ছেলে তাই অনেকেই তাকে নবাব বলে ডাকেন এখনো।  এখানেই শেষ নয়, সাইফ আরো জানান, অভিনয়ের জন্য পারিশ্রমিক যেটা পাবেন শুধু সেটাই তার কাছে আসবে। বাকি বাড়ি ভাড়া দেবার টাকাটা সাইফের মা নিয়ে নেবে।

Related Articles

Back to top button