বিনোদন

একসাথে পতৌদি পরিবার! ছবি তোলার জন্য মাস্ক খুলে পোজ দিলেন তৈমুর, সইফ, ‘মম টু বি’ করিনা!

শ্যুটিং হোক বা উৎসব, সবকিছুই যেন অনিশ্চয়তার অতলে তলিয়ে গিয়েছিল গত কয়েক মাসের লকডাউনে। সম্প্রতি বড়দিনের পার্টিতে আবার বলিউডকে দেখা গেল চেনা ছন্দে। প্রতিবছরের মত কাপুর পরিবারের বড়দিনের পার্টিতে উপস্থিত হলেন সপরিবার সইফ আলী খান (saif ali khan)। যদিও করিনার (kareena kapoor) বেবি-বাম্পকে ছাপিয়েও সাংবাদিকদের সমস্ত মনোযোগ গিয়ে পড়ে নবাবপুত্র তৈমুর (Taimur) -এর উপর। তৈমুর যথারীতি মাস্ক খুলে পাপারাৎজিদের উদ্দেশ্যে পোজও দিয়ে দেন, যে ভিডিওকে ঘিরেই উত্তাল সোশ্যাল মিডিয়া!

বাবার মতোই সাদা পাঞ্জাবি-পায়জামা পরে উপস্থিত হন তৈমুর, যদিও সবুজ কুর্তা-চুড়িদারে করিনাকেও দেখাচ্ছিল অনন্য। সেলেবদের মত হাবভাব এখন থেকেই শিখে নিয়েছে তৈমুর, আর তাতেই বারেবারে নেট-দুনিয়ায় ভাইরাল হয় তৈমুরের ভিডিও বা ছবি। এইবারে পাপারাৎজিদের দিকে যেভাবে মাস্ক খুলে হাত নেড়েছেন, তাতে হাসির রোল উঠেছে ইনস্টাগ্রাম জুড়ে। যদিও এ বিষয়ে অনেকেই শিশুদের স্বাস্থ্যবিধি মানার বিষয়টিকেও আঙ্গুল তুলে দেখিয়েছেন।

কাপুর পার্টিতে খান পরিবারের পাশাপাশি উপস্থিত ছিলেন রণবীর কাপুর ও তাঁর বর্তমান প্রেমিকা আলিয়া ভাট। ধূসর টি-শার্ট ও কালো প্যান্টে রণবীরকে দেখাচ্ছিল স্মার্ট, তবে পার্টির মুড অনুযায়ী সবুজ ড্রেস ও মাথায় মজাদার স্যান্টাটুপি পড়ে প্রেমিককেও যেন ছাপিয়ে গিয়েছিলেন আলিয়া।

taimur kareena kapoor saif ali khan

অন্যদিকে চেকদ মিডি স্কার্ট ও কালো টপের উপর কালো ব্লেজার পরে পার্টিতে উপস্থিত হন করিশমা কাপুর। কিয়ান ও সামাইরাকে সঙ্গে নিয়ে পার্টিতে উপস্থিত হন করিশমা। তাছাড়াও পার্টিতে স্বামী আরমান জেনকে নিয়ে উপস্থিত হন আনিশা মালহোত্রা। আনিশাও পরনেও ছিল সবুজ ড্রেস। যা ঘিরে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জোর আলোচনা। অনেকের মতেই, অভিনেত্রীরা একসাথে আলোচনা করেই সবুজ ড্রেসকে পার্টি-থিমের সঙ্গে বেছে নেন।

সোশ্যাল মাধ্যমের খবর অনুযায়ী, আগামী বছরের ফেব্রুয়ারি মাসেই আগামী সন্তান আসতে চলেছে সইফ-করিনার জীবনে। যদিও উৎসবের মরশুমে প্রথম সন্তান তৈমুরকে নিয়ে বেশ খোশমেজাজেই রয়েছে খান পরিবার। অন্যদিকে বৃহস্পতিবার নিজের বাড়িতে একটি ডিনার পার্টির আয়োজন করেন খান-দম্পতি। যদিও দ্বিতীয় সন্তানের আগমনে পাপারাৎজিদের কাছে তৈমুরের চাহিদা আদৌ কতটা কমবে, সে বিষয়ে সন্দেহ প্রকাশ করেছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button