গসিপবিনোদনসিনেমা

কুকর্মে ভর্তি বলিউড! অতীতের ভয়ঙ্কর স্মৃতি আজও ভোলেননি মাধুরী, ফাঁস হল পুরোনো কেচ্ছা

বলিউডের এভারগ্রীন নায়িকা মানেই সবার প্রথমে আসে মাধুরী দীক্ষিতের (Madhuri Dixit) নাম। তার সুন্দর হাসি এবং অসাধারণ নাচের জাদুতে আজও পিছলে যায় অসংখ্য পুরুষের মন। একসময় গোটা বলিউডে রাজত্ব করতেন মাধুরী। হিন্দি সিনেমা জগতে ৯০-র দশকের সেরা অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। দীর্ঘ অভিনয় জীবনে বলিউডের একাধিক বড় তারকাদের সাথে অভিনয় করেছেন মাধুরী।

বর্তমানে দুই দশকেরও বেশি সময় ধরে স্বামী শ্রীরাম নেনের সাথে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন মাধুরী।তবে বলিউডের এই এভারগ্রীন নায়িকা একসময় সঞ্জয় দত্তের সাথে সম্পর্কে জড়িয়ে শিরোনামে এসেছিলেন।সিনেমার পর্দার মতোই বাস্তব জীবনেও সুপারহিট ছিল তাদের জুটি। মাধুরীর সাথে সম্পর্কের কথা একবার নিজের মুখে স্বীকারও করছিলেন সঞ্জয়। কিন্তু আজ অবধি এই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি মাধুরী।

Madhuri Dixit

জানা যায় ১৯৯১ সালে ‘সাজন’ ছবির শ্যুটিংয়ের সময় থেকেই (Sanjay Dutt) সঞ্জয়-মাধুরীর ঘনিষ্ঠতা বেড়ে যায়। কিন্তু ঠিক সময়েই মুম্বই হামলায় গ্রেফতার করা হয়েছিল সঞ্জয় দত্তকে। সঞ্জয়ের এই গ্রেফতারির পরেই এই সম্পর্ক থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন মাধুরী।এমনকী জেলেও তার সাথে দেখা করতে যাননি অভিনেত্রী।

এরপরই তাদের সম্পর্কে চিড় ধরে। পরবর্তীতে সঞ্জয় দত্তের প্রসঙ্গ উঠলেও কোনও উত্তর দিতেন না মাধুরী। জানা যায় মুম্বই হামলায় গ্রেফতার হওয়ার পর পুলিশ তাকে একটা ফোন করার অনুমতি দিয়েছিল, এবং সঞ্জয় সেই কলটা করেছিলেন মাধুরীকেই। কিন্তু ফোন ধরেছিলেন অভিনেত্রীর মা। তিনি জানিয়েছিলেন যে অভিনেত্রী তার সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চান না।

মাধুরী দীক্ষিত Madhuri Dixit

পরবর্তীতে সঞ্জয় দত্তের বায়োপিক সঞ্জু তেও মাধুরীর একটি দৃশ্য থাকবে বলে শোনা গিয়েছিল। কিন্তু মাধুরী নিজেই তা বাতিল করে দিয়েছিলেন। মাধুরী বর্তমানে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন। তাই তিনি কখনওই চাননি তার অতীত বর্তমানে নেমে আসুক। অন্যদিকে সঞ্জয় দত্তও বর্তমানে নিজের পরিবারের সঙ্গে খুশি রয়েছেন।

Related Articles

Back to top button