Uncategorizedভাইরালভিডিও

মানুষের মতো ‘মা দরজা খোলো গো’ বলে ডেকে উঠোলো মিষ্টি টিয়া! তুমুল ভাইরাল ভিডিও

Viral video: সোশ্যাল মিডিয়ার দৌলতে রোজই কত ভিডিও ভাইরাল (Viral) হয় নেট মহলে। একেকটা কান্ড দেখে যেমন হাসতে হাসতে পেটে খিল ধরে যায়, তেমনই একেক জনের প্রতিভা দেখে আবার তাজ্জব বনে যেতে হয়। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে। ইন্টারনেটের সুবিধা এই যে কত অজানা ঘটনা নিমেষে চোখে পড়ে আমাদের।

প্রসঙ্গত, করোনার (Corona Virus) দাপটের জেরে মানুষ আগের থেকে অনেকটাই বেশি ঘরমুখী হয়ে গিয়েছে। সামাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে, এখন মানুষ যোগাযোগ রক্ষার মাধ্যম হিসেবে বেছে নিয়েছে সোশ্যাল মিডিয়াকেই। ভার্চুয়াল জগতেই এখন সবচেয়ে বেশি ভীড় জমান তারা।

আর সোশ্যাল মিডিয়ায় ঠিক তেমনই রোজই ভাইরাল (Viral) হতে থাকে কত শত ভিডিও (video)। একেকটা ভিডিও দেখলে যেমন হাসতে হাসতে পেটে খিল ধরে যায়, তেমনই একেকটা ভিডিও নিমেষে মন জিতে নেয় নেটিজেনদের।

আসলে মানুষের মতোই পশু পাখিরাও তাদের অনুভূতি বোঝাতে পারে তা ফের প্রমাণ হল একটি ভাইরাল ভিডিওতে, যেখানে দেখা যাচ্ছে একটি টিয়া পাখি মানুষের মত কথা বলছে। আবদার করে দরজায় ঠোঁট দিয়ে ঠোকা দিয়ে সে বলছে,’ মা মা দরজা খোলো গো’। তার মধুর স্বর মন জিতে নিয়েছে নেটিজেনদের।

Related Articles

Back to top button