ভাইরালভিডিও

গিটারের তালে তাল মিলিয়ে গান গাইছে টিয়া, মানুষ-পাখির যুগলবন্দির ভিডিও ভাইরাল নেটপাড়ায়

অনেকেই বাড়িতে পোষ্য রাখতে ভালোবাসেন। কেউ কুকুর, বিড়াল তো কেউ আবার পোষ্য হিসাবে পাখি পোষেন। পোষ্য হিসাবে পাখি পুষতে হলে অনেকেই টিয়া, কাকাতুয়া ও বদ্রীপাখি বেছে নেন। তবে সবচেয়ে বেশি হয়তো টিয়া পাখিই দেখতে পাওয়া যায়। এর কারণ যদি বলতে হয় তাহলে বলব একবার শিখে গেলেই হুবহু মানুষের গলা নকল করে কথা বলতে বেশ পটু টিয়া পাখি। যাদের বাড়িতে ইতিমধ্যেই টিয়া পাখি রয়েছে তারা জানেন খিদে পেলেই খেতে দেওয়ার জন্য কি সুন্দর ডাক ছাড়ে টিয়া পাখি।

তাহলে বুঝতেই পাচ্ছেন টিয়া পাখি পুষলে বেশ সময় কাটানো যায় তাঁর সাথে। অনেকেই আবার নিজের একাকিত্বের সঙ্গী হিসাবে টিয়াপাখির (Parrot) সাথেই কথা বলে কিছুটা সময় কাটান। এবার টিয়া পাখিরই এক ভিডিও বেশ ভাইরাল  (Viral Video)হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে দারুন সুন্দর গান গাইতে দেখা যাচ্ছে টিয়া পাখিটিকে।

অনেকে হয়তো বলবেন টিয়া পাখি কথা বলে গান গায়, এ আর নতুন কি! কিন্তু ভিডিওতে যে টিয়া পাখিটিকে দেখা যাচ্ছে সে শুধু গান ধরেনি। বরং মালিকের গিটারের তালে তালে গান গাইছে টিয়া পাখিটি (parrot singing)। ঠিক যেমন একজন প্রফেশনাল গায়ক গান গাইতে গাইতে স্টেজের এদিক থেকে ওদিক হেটে গান গায় তেমনি করেই টিয়া পাখিটি এদিক ওদিক করতে করতে দারুন ভঙ্গিমায় গান ধরেছে।

Viral Video of Parrot singing on Guitar Tune

এমন অসাধারণ মানুষের সাথে পাখির যুগলবন্দি করা গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই প্রায় আড়াই লক্ষেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। যার মধ্যে অজস্র মানুষ ভিডিওটি দেখে নিজেদের মতামত জানিয়েছেন। অনেকেই দুজনের এই যুগলবন্দীকে কুর্নিশ জানিয়েছেন।

Related Articles

Back to top button