১৮ বছর বয়সেই প্রথম চুমু! ডেটিং মোতে পছন্দ নয় পরিণীতি চোপড়ার, সমস্ত গোপন তথ্য খোলসা করলেন অভিনেত্রী


পরিণীতি চোপড়া (Parineeti Chopra), বলিউডের এই অভিনেত্রীকে আশা করি সকলেই চেনেন। ‘লেডিস ভার্সেস রিকি ভেল’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন অভিনেত্রী। এরপর একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন। তবে মাঝে বেশ কিছুদিন বলিউডের থেকে খানিক আলাদাই ছিলেন অভিনেত্রী। রুপোলি পর্দায় সেভাবে দেখা মেলেনি অভিনেত্রীর। অবশ্য সোশ্যাল মিডিয়াতে কিন্তু বেশ সক্রিয় পরিণীতি।

Parineeti Chopra পরিণীতি চোপড়া

সোশ্যাল মিডিয়াতে ৩১ মিলিয়ন অনুগামী রয়েছে অভিনেত্রীর। আর অনুগামীদের মাঝে মধ্যেই নানান ধরণের ছবি উপহার দিয়ে থাকেন অভিনেত্রী। সম্প্রতি ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে (Netflix) অভিনয় করেছেন পরিণীতি। আর নিজের অভিনয়ের দক্ষতায় নিজেকে আবারো প্রমান করে দিয়েছেন পরিণীতি।  নেটফ্লিক্স অরিজিনালসে রিভু দাশগুপ্তর ‘গার্ল অন দ্য ট্রেন (The Girl On the Train)’ নামের ছবিতে দেখা যাবে পরিনীতিকে।

Parineeti Chopra পরিণীতি চোপড়া

এবার Netflix এর অফিসিয়াল ইনস্টাগ্রাম প্রোফাইল থেকেই শেয়ার করা হয়েছে পরিণীতি চোপড়ার একটি ভিডিও। ভিডিওতে ইনস্টাগ্রামের নতুন ট্রেন্ড ‘ডু ইউ রিমেম্বার’ খেলতে মেতেছে অভিনেত্রী। আর খেলতে খেলতেই জীবনের কিছু গোপন তথ্য শেয়ার করেছেন অভিনেত্রী। সেলেব্রিটিদের জীবনের বিশেষ মুহূর্তের ব্যাপারে জানার জন্য এমনিদেই দর্শকদের মধ্যে আগ্রহ থাকে। সেখানে এই ভিডিওটিতে নিজের প্রথম চুমুর (First Kiss) কথা বলেছেন পরিণীতি।

Parineeti Chopra পরিণীতি চোপড়া

পরিণীতি আরো বলেন, ডেটিং মোটে পছন্দ নয় পরিণীতির। পছন্দ হলে সোজা বাড়িতে আসো পার্টি করো মস্তি করো। ডেটিং জিনিসটা ঠিক মনের মত নয় পরিণীতির। জীবনের এই গোপন তথ্য শেয়ার করা ভিডিওটি শেয়ার হবার পর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। আর হবে নাই বা কেন! অভিনেত্রীর ফ্যান ফলোয়িং বিশাল সেখানে অভিনেত্রীর সেখানে তাঁর জীবনের প্রথম চুমুর কথা জানতে তো চাইবেই সকলে।

 

View this post on Instagram

 

A post shared by Netflix India (@netflix_in)


Like it? Share with your friends!

693
693 points