ছবিবিনোদনভাইরালসিনেমা

লকডাউনে ভারত ছেড়ে তুরস্কে ছুটি কাটাচ্ছেন পরিণীতি! শেয়ার করলেন সমুদ্রপাড়ে যোগার ছবি

পরিণীতি চোপড়া (Parineeti Chopra), বলিউডের এই অভিনেত্রীকে আশা করি সকলেই চেনেন। ‘লেডিস ভার্সেস রিকি ভেল’ ছবি দিয়ে বলিউডে পা রেখে একাধিক সুপার হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। কিছুদিন আগে অভিনেত্রীর ‘গার্ল অন দ্য ট্রেন (The Girl On the Train)’ ওয়েব সিরিজ রিলিজ হয়েছে নেটফ্লিক্সে। বর্তমানে দেশের করোনা পরিস্থিতির জেরে বিভিন্ন অংশে লকডাউন চললেও অভিনেত্রী ভারতের বাইরে ছুটি কাটাচ্ছেন।

সুদূর তুরস্কে (Turkey) আছেন অভিনেত্রী। সেখানেই দিব্যি ঘুরে বেড়াচ্ছেন ও প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করছেন। সম্প্রতি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়াতে তুরস্কের সমুদ্রতট থেকে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে বিকিনি পরেই সুমুদ্রতটে বসে।

ছবিটি শেয়ার করে পরিনীতি লিখেছেন, ‘এই ছবিটা তোলার আগে আমি যোগাভ্যাস করছিলাম’।  অবশ্য এর পরেই লাইনেই তিনি বলেছেন, ‘আচ্ছা ঠিক আছে, এটা মিথ্যে’। আসলে ছবির জন্য মজাদার একটা ক্যাপশন দিতে চেয়েই এমনটা লিখেছেন হয়তো অভিনেত্রী।

পরিনীতি চোপড়া Parineeti Chopra

তবে এই ছবিটি একমাত্র ছবি নয়, এর আগেও বহু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। আর ছবির পাশাপাশি রয়েছে একাধিক ভিডিও। আসলে গত বুধবার পরিণীতি অনুগামীদের সাথে কথোপকথন করেছিলেন। সেখানে অভিনেত্রী জানিয়েছেন যে তিনি সত্যিই ভাগ্যবান কারণ যেখানে মানুষ বাড়ি থেকে বেরোতে পারছে না সেখানে তিনি বর্তমানে বিদেশে ছুটি কাটাচ্ছেন। যদিও এটাই ভবিতব্য সেটা মোটেই মানতে চাননা তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Parineeti Chopra (@parineetichopra)

প্রসঙ্গত, লকডাউনের জেরে বলিউডে ব্যাপক ক্ষতির হয়েছে। বহু ছবিই অপেক্ষায় রয়েছে রিলিজের জন্য। তবে  পরিণীতির ব্যাপারটা একটু আলাদা, অভিনেত্রীর কাছে না আছে কাজের অভাব না আছে ছবি রিলিজের জন্য  প্লাটফর্মের অভাব। সম্প্রতি ‘সন্দীপ অওর পিঙ্কি ফরার’ ছবি রিলিজ হয়েছে। ছবিতে পরিণীতি ছাড়াও রয়েছেন  অর্জুন কাপুর।

Related Articles

Back to top button