ছবিবিনোদন

কালো ব্রা-য়ের ফাঁক দিয়ে ঠেলে বেড়োচ্ছে বক্ষযুগল! কালো পোশাকে পরণীতির ছবিতে ঘাম ছুটছে নেটিজেনদের

পরিণীতি চোপড়া (Parineeti Chopra), বলিউডের (Bollywood) অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। ‘লেডিস ভিএস রিকি ভেইল’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন অভিনেত্রী। এরপর থেকে ইশাকজাদে, শুদ্ধ দেশি রোমান্স, নামাস্তে ইংল্যান্ড, কেশরীর মত একেরপর এক হিট বলিউড ছবি উপহার দিয়েছেন। আর ছবিতে দুর্দান্ত অভিনয়ের জেরেই লক্ষ লক্ষ দর্শকের মন জিতে নিয়েছেন পরিণীতি।

বর্তমানে খুব একটা ছবিতে অভিনয় করতে দেখতে পাওয়া যায়না পরিনীতিকে। শেষ দেখা গিয়েছিল ‘জাবাড়িয়া জোড়ি’ নামের ছবিতে। তবে, সোশ্যাল মিডিয়াতে কিন্তু সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই নিজের ছবি অনুগামীদের সাথে। সোশ্যাল মিডিয়াতে ৩১ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে অভিনেত্রীর। যার জেরে ছবি হোক বা ভিডিও শেয়ার হতেই তা ভাইরাল হতে বেশি দেরি লাগে না।

আজ তিনি বলিউডের জনপ্রিয় মুখ হলেও একটা সময় ছিল যখন পড়াশোনাই একমাত্র ধ্যান জ্ঞান ছিল পরিনীতির। হরিয়ানার অম্বালায় ব্যবসায়ী পরিবারে জন্ম পরিণীতির। ছোট থেকেই তাঁর স্বপ্ন ছিল ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার হওয়ার।পড়াশোনাতেও তিনি ভাল ছিলেন।স্কুল লাইফে দ্বাদশ শ্রেণীর পরীক্ষায় তিনি দেশের মধ্যে প্রথম স্থান অধিকার করেছিলেন এবং রাষ্ট্রপতির হাত থেকে পুরস্কার নেন তিনি।

এই কথাও কমবেশি সকলেই জানেন যে পরিণীতি চোপড়া মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কা চোপড়ার বোন। কিন্তু একসময় অসংখ্য ট্রোল, বডিশেমিং এর শিকার হয়েছেন অভিনেত্রী৷ কিন্তু এখন তাকে দেখলে চোখ উঠবে কপালে। ফিল্মফেয়ারের একটি ফটোশ্যুটে সম্প্রতি সাহসী পোশাকে ধরা দিয়েছেন অভিনেত্রী।

ছবিতে দেখা যাচ্ছে কালো অন্তর্বাসের ফাঁক দিয়ে ঠেলে বেড়োচ্ছে পরিণীতির বক্ষযুগল। তার উপর অভিনেত্রী পরেছেন কালো ব্লেজার এবং ট্রাউজার। খোলা চুলে আবেদনময়ী দৃষ্টিতে ক্যামেরার দিকে তাকাতেই ঘুম উঠেছে নেটিজেনদের। ছবি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে পরিণীতি অভিনেত্রীর পাশাপাশি একজন তুখোড় মডেল-ও বেশি। অভিনেত্রীর এই ছবিতে নেটিজেনদের প্রশংসার ঝড় বয়ে গিয়েছে। ভক্তরা যেন চোখই ফেরাতে পারছিলেন না তার থেকে৷

Related Articles

Back to top button