খবরগসিপবিনোদনসিনেমা

অভিনয় জানলেও অত টাকা নেই! নিজের ছেলেকেই বলিউডে নামাতে ব্যর্থ পরেশ রাওয়াল

বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রিতে একাধিক বিখ্যাত অভিনেতা অভিনেত্রী রয়েছেন। তবে তাদের মধ্যে কিছুজন দর্শকদের কাছে দীর্ঘদিন ধরে পরিচিত। এমনই একজন অভিনেতা হলেন পরেশ রাওয়াল (Paresh Rawal)। খলনায়ক থেকে শুরু করে মূল ক্যারেক্টার, কমেডি থেকে শুরু করে সমস্ত চরিত্রে দুর্দান্ত অভিনয় ক্ষমতা দিয়ে বারবার মুগ্ধ করেছেন দর্শকদের। তাঁর ঝুলিতে রয়েছে একাধিক পুরস্কার, সন্মান ও অ্যাওয়ার্ড। কিন্তু বিখ্যাত এই অভিনেতা চাইলেও নিজের ছেলেকে বলিউডে নামাতে পারেন নি।

এখন অনেকেরই ধারণা বাবা মা অর্থাৎ পরিবারের বলিউডে যোগাযোগ থাকলেই অনেক সহজে চান্স পাওয়া যায়। কিন্তু বাস্তবটা যে একেবারেই আলাদা! নিজের ছেলে আদিত্য রাওয়ালকেই (Aditya Rawal) বলিউডে হিরো করে তুলতে পারেননি তিনি। এবার এই বিষয়ে মুখ খুললেন পরেশ রাওয়াল স্বয়ং। কোনোরকম দ্বিধাবোধ না করেই একেবারে অকপটভাবে অভিনেতা জানিয়েছেন নিজের মনের কথা। যেটা দেখে অনেকেই চমকে গিয়েছেন, আবার অনেকেই বাহবা দিয়েছিলেন সত্যিটাকে সুন্দর করে বলার  জন্য।

Paresh Rawal Son Aditya Rawal

অভিনেতার মতে, অর্থনৈতিক দিক থেকে বিরাট কিছু করার মত সামর্থ্য তার নেই। সেই কারণেই নিজের ছেলে আদিত্যকে বলিউডে হিরো হিসাবে লঞ্চ করতে পারবেন না তিনি। আপাতত বলিউডে সহ চিত্রনাট্যকার হিসাবে কাজ করছেন আদিত্য, তিনি তাতেই খুশি। এপ্রসঙ্গে অভিনেতা লিখেছেন, ‘এতো টাকা নেই যে বলিউডে লঞ্চ করব। তবে নিজের যোগ্যতায় যে কাজ সে পেয়েছে সেটাতেই আমি খুশি’।

Paresh Rawal Son Aditya Rawal

এখন কথা হল কোন ছবিতে সহ চিত্রনাট্যকার হিসাবে কাজ করেছেন পরেশ রাওয়ালের ছেলে আদিত্য ? এর উত্তর মিলেছে পরেশপুত্রের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকেই। আশুতোষ গোয়াড়িকর পরিচালিত ছবি ‘পানিপথ’ এ লেখালেখির কাজ করছেন তিনি। তবে এই কাজে বেশ খুশি তিনি। তিনিও চান নিজের দমে নাম করে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরী করে নিতে।

আদিত্য বিদেশ থেকে একটি অভিনয়ের কোর্স করেছেন। যেকারণে নিজের অভিনয়ের জন্য কাজ পাবেন তিনি। ষ্টার কিড হবার কোনো সুবিধাই নিতে লাগবে নাটকে। অবশ্য সম্প্রতি পর্দায় আসার সুযোগ মিলেছে পরেশপুত্রের। যেন যাচ্ছে জি-ফাইভ অরিজিনালসের ‘বামফাড়’ ছবি দিয়েই অভিনয়ের জার্নি শুরু করবেন আদিত্য। সেখানে শশী কাপুরের নাতির সাথে দেখ যাবে আদিত্যকে।

Related Articles

Back to top button