বিনোদন

বৃষ্টিতে ভিজে গিয়েছে দেব, আদর করে মাথা মুছিয়ে দিলেন পরাণ বন্দোপাধ্যায়! হারকাঁপানো শীতেও চাঙ্গা তিনি

অভিনেতা দেব (Dev) এবং পরাণ বন্দোপাধ্যায় (Paran Bandopadhyay) এর বয়সের পার্থক্য অনেক কিন্তু কিন্তু আসন্ন ছবি টনিকে (Tonic) ফুটে উঠবে তাদেরই বন্ধু হয়ে ওঠার গল্প। তার আগে বলে নেওয়ার প্রয়োজন রয়েছে অভিনেতা পরাণ বন্দোপাধ্যায় এর কথা, ৮২ এর কোঠায় বয়স তার তবু তার এনার্জি অভিনেতা দেবের থেকে বিন্দুমাত্র কম নয়। টনিক মুক্তির আগে একথা নিজের সোশ্যাল মিডিয়ায় বারংবার তুলে ধরেছেন তৃণমূল নেতা তথা টলিউডের জনপ্রিয় অভিনেতা দেব।

ভালো তবে আরও ভালো করতে হবে” এই মন্ত্র মানুষের কানে বারংবার আওড়ে দিয়েছেন বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দোপাধ্যায় (Paran Bandopadhyay)। তাঁর নামের মতোই মানুষের পরাণ তিনি জিতে নিয়েছেন বহু দশক ধরেই। একটা জীবনে এত গুলো চরিত্রে যে একই রকম ভাবে নিখুঁত আর স্বকীয় হয়ে ওঠা যায় তা তাকে না দেখলে বিশ্বাস হয়না। আশির কোটা পেরিয়েও তাই তিনি এভারগ্রীণ। আজকালকার নিউ কামাররা তাঁর সাথে পর্দা ভাগ করবার সুযোগ পেলে নিজেদের ধণ্য মনে করেন।

আসন্ন ছবি টনিকের জন্য জান প্রাণ উজার করে দিয়েছেন বর্ষীয়ান অভিনেতা। সাইকেল চালিয়েছেন তিনি ৫ দশক পর, কোনোও স্টান্ট ম্যানের সাহায্য ছাড়াই করেছেন রিভার র‍্যাফ্টিং। সম্প্রতি আরও একটি ভিডিও প্রকাশ্যে এসেছে দেব পরাণ জুটির। অফস্ক্রিন এই সমস্ত ভিডিও টনিক দেখে টনিক দেখার কৌতুহল যে আরও কয়েকগুণ বেড়ে যাবে তা বলাই বাহুল্য।

এদিন দেব একটি ভিডিও শেয়ার করেন যেখানে দেখা যাচ্ছে, হাড় হিম ঠান্ডার সাথে ঝমঝমিয়ে বৃষ্টি পড়ছে।কিন্তু তবুও শট মিস নেই ৮০ এর পরাণের। এই কান্ড দেখে মুগ্ধ দেব। ভিজতে ভিজতে সে পরাণের কাছে এসে প্রশংসা করতেই বর্ষীয়ান অভিনেতা নইজের হাতে দেবের মাথা মুছিয়ে দেন।

ভিডিয়োতে তাঁকে বলতেও শোনা যাচ্ছে, “৮0 বছরের একটা লোক যে পরিশ্রম করলেন বৃষ্টিতে ভিজে আমার কিছু বলার নেই, এই আবহাওয়ায় এত কষ্ট করতে বোধহয় এই লোকটাই পারে”। পরাণের মুখে সেই পরিচিত হাসি মাখা, অভিনেতাকে কাছে টেনে মাথা মুছিয়ে দিতে দিতে দেব বলে ওঠেন “আমি একা নাকি, পরিশ্রম তো তুইও করেছিস”।

 

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

আগামী ২৪ শে ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাবে দেব – পরাণের এই ছবি৷ টনিক’ প্রযোজনায় অতনু রায়চৌধুরী এবং প্রণব কুমার গুহ। সহযোগী প্রযোজকের ভূমিকায় রয়েছেন দেব নিজে। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শকুন্তলা বড়ুয়াও।

Related Articles

Back to top button