বিনোদনসিনেমা

এবার সিনেমাতেও দুয়ারে খাবার! প্রকাশ্যে এল শুভশ্রীর ‘বৌদি ক্যান্টিনের’ প্রথম ছবি

চলতি বছরের এপ্রিল মাসেই একটি বড় ঘোষণা করেছিলেন অভিনেতা-পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায় (Parambarata Chatterjee)। এতদিনে সকলেই জেনে গিয়েছেন তার নতুন প্রজেক্ট ‘বৌদি ক্যান্টিন'(Boudi Canteen)-এর কথা। আগেই জানা গিয়েছিল আসন্ন এই সিনেমাটি পরিচালনার পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ করিতেঅভিনয়ও করছেন পরমব্রত।  এই সিনেমার হাত ধরেই  বাংলার  সিনেমা প্রেমী দর্শকদেড় পরিচয় হবে এক নতুন বৌদির (Boudi) সাথে।

বৌদি ক্যান্টিনের এই বৌদি আর কেউ নন তিনি হলেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। তার ক্যান্টিনকে ঘিরেই আবর্তিত হবে এই সিনেমার গল্প। সিনেমায় শুভশ্রীর বিপরীতে তার স্বামীর চরিত্রে থাকবেন  পরমব্রত।  আর শ্বাশুড়ির ভূমিকায় দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী অনসূয়া মজুমদারকে।  এছাড়া সিনেমায় একটি বিশেষ চরিত্রে দেখা যাবে অভিনেতা সোহম চক্রবর্তীকে।  তবে এখনও পর্যন্ত তার চরিত্র ঘিরে একটা সাসপেন্স বজায় রাখা হয়েছে।

Subhashree Boudi Canteen With Parambrata Chatterjee

প্রসঙ্গত গত মাসেই অর্থাৎ মে মাসের শেষের দিকে শুরু হয়েছে এই সিনেমার শুটিং।  এরইমধ্যে গতকাল অর্থাৎ রবিবার প্রকাশ্যে এসেছে  সিনেমার প্রথম ঝলক (First Look) ।এদিন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে এই সিনেমার পোস্টার (Poster) শেয়ার করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। যা থেকে নিশ্চিত এবারের পুজোতেই মুক্তি পেতে চলেছে একেবারে ভিন্ন স্বাদের এই সিনেমাটি।

এদিন বৌদি ক্যান্টিনের পোস্টার শেয়ার করে পারমব্রত লিখেছেন “এবার পুজোয় পেটপুজো হোক বৌদি ক্যান্টিনে!”। এদিন অভিনেতার শেয়ার করা পোস্টারটিতে দেখা যাচ্ছে, একটি ফুড ট্রাক। সেই ফুড ট্রাকের মধ্যে থেকেই উঁকি দিচ্ছেন সিনেমার চরিত্ররা। ছবিতে দেখা যাচ্ছে মাথায় শেফের টুপি পরে পরনে ছিমছাম শাড়ি, আর হাতে শাঁখা পলা পরে একেবারে আধুনিক বাঙালি বৌমার সাজে হাজির হয়েছেন শুভশ্রী।

তার  এক হাতে রয়েছে টমেটো,তো আর একহাতে খুন্তি। সামনে রাখা এক হাঁড়ি বিরিয়ানি। এই পোস্টারে দেখা যাচ্ছে শুভশ্রীর পাশেই দাঁড়িয়ে রয়েছেন পরমব্রত, আর তার পাশেই দাঁড়িয়ে আছেন অভিনেত্রী অনুসূয়া মজুমদার।  আর একটু নিচের দিকে বা পাশে হাতে মেনুকার্ড নিয়ে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা সোহম চক্রবর্তী। রান্না করতে ভালবাসে অর্থাৎ রান্নাই নেশা এমন একজন মেয়ের গল্প বলবে এই সিনেমা। জানা যাচ্ছে কলকাতার মেয়ে তথা শেফ আসমা খান হলেন এই ছবির পিছনের মূল অনুপ্রেরণা।

Parambrata Chatterjee shares Boudi Canteen cinemas first look

Related Articles

Back to top button