গানবিনোদন

পরম নয় ‘পরমব্রত সুন্দরী’! কৃতি শ্যাননের আইটেম গানে টলি অভিনেতাকে ট্রোল নেটিজেনদের

সমকামিতা (Homosexuality) থেকে দাম্পত্যের নানা নতুন দিক, সম্প্রতি নতুন নতুন বিষয় নিয়ে ‘এক্সপেরিমেন্ট’-এর (Experiment) দিকে ঝুঁকেছে বলিউড (Bollywood)। তেমনই সারোগেসির মতো একটি কৌতুহলী বিষয় নিয়ে ইতিমধ্যেই বলিউডে তৈরি হয়েছে সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘মিমি’ (Mimi)। কৃতি শ্যানন (Kriti sanon) এবং পঙ্কজ ত্রিপাঠি (Pankaj Tripathi) অভিনীত এই ছবি মুক্তির আগে থেকেই চূড়ান্ত হিট হয়েছে এই ছবির আইটেম সং (Item song) পরম সুন্দরী (Param Sundari)।

এ.আর রহমান (A.R Rahman) এর কম্পোজিশনে শ্রেয়া ঘোষালের এই গানে নেচে মাতিয়েছেন অভিনেত্রী কৃতী স্যানন৷ কৃতির দুর্দান্ত এক্সপ্রেশন এবং গানের লয়, সুর, কথা সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় এই গান গত কয়েক দিন ধরেই ট্রেন্ডিং। বিয়ে বাড়ি থেকে পাড়ার অনুষ্ঠান, পার্টি থেকে ইন্সটাগ্রাম রিল চারিদিকে কেবল ‘পরম সুন্দরীর’ ছড়াছড়ি।

 

তবে এক নেটিজেন দুষ্টু বুদ্ধি কাজে লাগিয়ে এই এত্ত পরম সুন্দরীর ভীড় থেকে খুঁজে এনেছেন আসল পরম সুন্দরীকে৷ তিনি আর কেউ নন, তিনি হলেন বলিউডের প্রখ্যাত অভিনেতা তথা পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)! ‘সমান্তরাল’ ছবির একটি ক্লিপিংস ব্যবহার করে বানানো এই মিম এখন চূড়ান্ত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

যেখানে পরমের পরনে নীল পোশাক, চোখে কাজল, কপালে টিপ, মাথায় পরানো লম্বা চুলের উইগ। পরমব্রত কে পরম সুন্দরী বানিয়ে ক্যাপশনে লিখেছেন, গানের লিরিক্স যখন বাস্তবায়িত হয়! আসলে ‘পরম সুন্দরী’ এই নামের মধ্যেই টলিউডের এই বিখ্যাত নায়কের চলতি নাম উপস্থিত, আর সেই ধারণা থেকেই মজা করে তৈরি করা হয়েছে এই মিম।

অনেকেই এই মিম দেখে হেসে গড়িয়ে পড়েছেন, কিন্তু নেটিজেনদের একাংশ মনে করছেন এই মিম ভীষণ নিম্ন রুচির। সমান্তরাল ছবিতে পরমব্রত যেই চরিত্রে অভিনয় করেছিলেন তা এক বিশেষ যৌনতা সম্পন্ন মানুষদের জীবনের কথা বলে৷ তাদের নিয়ে এহেন মিম অত্যন্ত কুরুচিপূর্ণ বলেই মনে করছেন কেউ কেউ।

Related Articles

Back to top button