বিনোদনসিনেমা

আর নয় পেটে খিদে মুখে লাজ! ঋতাভরীর সাথে ডেটে যাওয়ার প্রস্তাব পেয়েই, লুফে নিলেন পরমব্রত

একজন বাংলার পরম সুন্দরী নায়িকা আর একজনের নামই পরম। কথা হচ্ছে সুন্দরী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhori Chakraborty) এবং অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে (Parambrata Chattopadhyay) নিয়ে। কিছুদিন আগেই বাংলার তারকা সাংসদ নুসরত জাহানের নতুন শোতে উপস্থিত হয়েছিলেন ঋতাভরী। সেখানে তার আড্ডায়,গল্পে উঠে এসেছিল প্রেম,যৌনতা ইত্যাদি নানান প্রসঙ্গ।

সেদিন কথায় কথায় ঋতাভরীকে নুসরাত প্রশ্ন করেন যে, ‘যদি ডেটিংয়ের বিষয়ে প্রশ্ন করা হয় তবে ঋতাভরীর প্রথম পছন্দ কে হবে?’ একটুও সময় না নিয়ে এই প্রশ্নের উত্তরে গড়গড় করে নিজের মনের কথা জানিয়ে ঋতাভরী সটান বলে দেন, এক্ষেত্রে তাঁর পছন্দ ‘পরমদা’। যার সাথে ডেটিং যাবে তাকে দাদা বলে সম্বোধন করায় রসিকতা করতে ছাড়েননি নুসরতও।

 

মজার ছলে তারকা সাসংদ বলেই ফেলেন, ‘এই নাহলে বাঙালি! ডেটিংয়ে যাওয়ার ইচ্ছা আবার দাদা বলেও সম্বোধন?’ একথা শোনা মাত্রই ঋতাভরী অবশ্য জানান ডেটিংয়ের পর দাদা সম্বোধনটি মুছে ফেলবেন তিনি। অন্যদিকে ঋতাভরীর মতো সুন্দরী, এবং দক্ষ অভিনেত্রীর কাছ থেকে এমন প্রস্তাব পেয়ে আপ্লুত খোদ পরমব্রতও।

পরমব্রত চট্টোপাধ্যায় Parambrata

সম্প্রতি পরমব্রতর একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে অভিনেতাকে বলতে শোনা যাচ্ছে ‘হ্যাঁ আমি শুনলাম ঋতাভরী আমার সাথে ডেটিংয়ে যেতে চেয়েছে। গায়ে কাঁটা চোখে জল! তবে এটা প্রথমবার নয়, ও আগেও এমন কথা বলেছে। আমাকে ব্যাক্তিগতভাবে ও এই কথাটা ও বলেছে। আমার সবসময় খুব ভালো লাগে এরম জিনিস শুনতে পেলে।’

 

 

View this post on Instagram

 

A post shared by Ishq (@ishq.fm)

এখানেই শেষ নয় অভিনেতার আরও সংযোজন ‘আর ভালো লাগবে নাই বা কেন? এটা তো ভালো লাগার মতোই তো কথা। স্বাস্থ্যের লক্ষণ। খুব ভালো লাগলো ঋতাভরী তোমার এই ইচ্ছাটা আরও একবার শুনে। তবে ডেটিংয়ের পর বরং আমরা ঠিক করব যে আমরা ‘দা’ টা উড়িয়ে দেব না কি ‘দা’ দিয়ে এক অপরকে কাটবো।’

Related Articles

Back to top button