বিনোদনভিডিওসিরিয়াল

আশির দশকের পায়রা বিবি এখন দত্ত বাড়ির কর্ত্রী! মুহুর্তে ভাইরাল পাপিয়া অধিকারীর নাচের ভিডিও

বাংলার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন পাপিয়া অধিকারী (Papiya Adhikari)। একটা সময় এছাড়া একসময় বাংলা ইন্ডাস্ট্রিতে দাপিয়ে অভিনয় করেছেন তিনি। সেই সময়ে নাচ করেছেন একাধিক আইটেম গানেও। এছাড়া পরবর্তীতে বেশ কয়েকটি টেলিফিল্ম ও বাংলা ধারাবাহিকের পরিচালনাও করেছিলেন পাপিয়া।

তবে শুধু অভিনয় নয় সদ্য রাজনীতিতেও হাতেখড়ি হয়েছে তাঁর। কিন্তু সেখানে জয়লাভ না করলেও আশা ছাড়েননি অভিনেত্রী। এপ্রসঙ্গে সংবাদমাধ্যমে এক সাক্ষাৎকারে পাপিয়া জানিয়েছিলেন ‘পরাজয় লোকে ভাবছে। কিন্তু পরাজয় অর্থাৎ পরে জয়। এখন নয়, পরে তো জয় হবেই। অনেকে বলছেন, জয়ী হইনি বলে আবার অভিনয় করছি। আমাকে তো অভিনয় করতে কেউ বারণ করেননি।’

Papita Adhikari, Dutta And Bouma, Bibi Paira

সেইসাথে তিনি জানান ‘ আমাদের দেশে রবীন্দ্রনাথকে কটূ কথা শুনতে হয়েছে।লোকে বলেছে, নোবেল কিনতে কত পয়সা লাগে বলো তো? ফলে এ সব নিয়ে আমি ভাবি না। ভদ্র মানে ভীরু, নিরীহ মানেই দুর্বল, তা তো নয়। কথা তো বলতে হবে। সমাজের জন্য কথা আমি বলব।’

Papita Adhikari, Dutta And Bouma, Bibi Paira

দীর্ঘদিন পর ছোট পর্দায় অর্থাৎ কালার্স বাংলায় ‘দত্ত অ্যান্ড বউমা’ ধারাবাহিক দিয়ে কামব্যাক করেছেন পাপিয়া। এই সিরিয়ালে পাপিয়া, দত্ত বাড়ির কর্ত্রী, আদিত্য-তিতিক্ষার ঠাম্মা। বয়সের সাথে শরীরের ছিপছিপে গড়ন উধাও হলেও নাচে তিনি আজও ‘বিবি পায়রা’ই রয়েছেন পাপিয়া।সিরিয়ালের শুটিংয়ের ফাঁকে মাঝে মধ্যেই হাসি ঠাট্টায় মেতে ওঠেন কলাকুশলীরা।

 

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

এদিন ‘দত্ত অ্যান্ড বউমা’ ধারাবাহিকের শুটিং সেটেই দেখা গেল সেই ছবি। বাড়ির চিরপরিচিত কত্রীর ইমেজ ছেড়ে সিরিয়ালের কস্টিউমেই নিমেষের মধ্যে পাপিয়া হয়ে উঠলেন ১৯৮৮ সালের জনপ্রিয় ‘দেবীবরণ’ ছবির আইটেম গানের বিবি পায়রা। শুটিং ফ্লোরেই হাততালি আর উৎসাহে ফেটে পড়লেন সহ অভিনেতারা। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই বিবি পায়রা গানে নাচের ভিডিও।

Related Articles

Back to top button