ছবিবিনোদন

উষ্ণতা বিপদসীমা ছাড়াচ্ছে! ঠাঁটাপোড়া রোদে গেরুয়া বিকিনিতে সমুদ্রে সৈকতে শুয়ে পাওলি দাম

পাওলি দাম (Paoli Dam), টলিউডে আজ এই নাম সকলেরই চেনা। শুধুই নয় টলিউড বলিউডেও নিজের অভিনয়ের দক্ষতায় জায়গা করেনিয়েছেন অভিনেত্রী। এলার চার অধ্যায়, জুলফিকার ইত্যাদি বাংলা ছবিতে দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মন জিতেছেন অভিনেত্রী। কিছুদিন আগে লাভ আজ কাল ছবিতেও অভিনয় করেছিলেন পাওলি, তবে মূল চরিত্রে নয়। বলিউডে পাওলি দামকে সকলেই হেট স্টোরির সুপার হট অভিনেত্রী হিসাবে চেনেন।

চাহনি, বোল্ডনেস, সাথে সাহসিকতা এই তিনের কম্বো পাওলি দাম এবার নেটপাড়ায় উষ্ণতা ছড়ালেন গেরুয়া বিকিনিতে। ফ্রান্সের কান শহরে ইতিমধ্যেই শুরু হয়েছে জনপ্রিয় ফিল্ম ফেস্টিভ্যাল। আর সেই ভেবেই নস্টালজিক হয়ে পড়লেন অভিনেত্রী। তাই কান শহরের স্মৃতি গ্যালারি ঘেঁটে বের করে সকলের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী।

পাওলি দাম Paoli Dam

ছবিতে দেখা যাচ্ছে, সামনে নীল সমুদ্র, সৈকতে চিকচিক করছে সাদা বালি। সেখানে তোয়ালে পেতে গেরুয়া বিকিনিতে মিঠে রোদ গায়ে মাখছেন অভিনেত্রী পাওলি দাম। ছবি পোস্ট করে ক্যাপশানে পাওলি লিখেছেন, ”Morning blues from a decade back”। হ্যাশ ট্যাগে লিখেছেন, #CannedMemories।

পাওলি দাম Paoli Dam

সাধারণত বিকিনি পরা ছবি পোস্ট করেন না পাওলি। তবে যখন করেন তখন ইন্টারনেটে খানিকটা গুঞ্জন তৈরি হয় বৈকি। প্রচুর কমেন্টে ভরে গিয়েছে তাঁর পোস্ট। এর আগেও অভিনেত্রীর ছবি ‘ছত্রাকের’ একটি দৃশ্য নিয়ে ঢি ঢি পড়ে গিয়েছিল সর্বত্রই। কিন্তু কোনো কালেই সেসিবে বিশেষ কর্ণপাত করেননা পাওলি। তিনি তার মতোন করে স্বতন্ত্র।

কেউ মজা করে লিখেছেন, ‘ছবির উত্তাপে আমার ফোনের স্ক্রিন ক্র্যাক করে গিয়েছে।’ কেউ লিখেছেন রেড হট। সব মিলিয়ে হটনেস কোশেন্ট অনেকটাই বাড়িয়ে দিলেন বঙ্গ কন্যা। পাওলির এই পোস্টে নেটিজেনদের পাশাপাশি কমেন্ট করতে দেখা গিয়েছে অভিনেত্রী সোহিনী সরকারকে। ‘ও মাই গড’ লিখে আগুনের ইমোজি এঁকে দিয়েছেন সোহিনী।

Related Articles

Back to top button