Uncategorizedবিনোদন

লাল বিকিনিতে ঝড় তোলার পর, লাল পেড়ে জামদানি মোহময়ী পাওলি দাম! মুগ্ধ বিদেশিরা

পাওলি দাম (Paoli Dam), টলিউডে আজ এই নাম সকলেরই চেনা। শুধুই নয় টলিউড বলিউডেও নিজের অভিনয়ের দক্ষতায় জায়গা করেনিয়েছেন অভিনেত্রী। এলার চার অধ্যায়, জুলফিকার ইত্যাদি বাংলা ছবিতে দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মন জিতেছেন অভিনেত্রী। কিছুদিন আগে লাভ আজ কাল ছবিতেও অভিনয় করেছিলেন পাওলি, তবে মূল চরিত্রে নয়। বলিউডে পাওলি দামকে সকলেই হেট স্টোরির সুপার হট অভিনেত্রী হিসাবে চেনেন।

চাহনি, বোল্ডনেস, সাথে সাহসিকতা এই তিনের কম্বো পাওলি দাম এবার নেটপাড়ায় উষ্ণতা ছড়ালেন গেরুয়া বিকিনিতে। ফ্রান্সের কান শহরে ইতিমধ্যেই শুরু হয়েছে জনপ্রিয় ফিল্ম ফেস্টিভ্যাল। আর সেই ভেবেই গত কাল থেকেই বেশ নস্টালজিক হয়ে রয়েছেন অভিনেত্রী। তাই কান শহরের স্মৃতি গ্যালারি ঘেঁটে বের করে সকলের সঙ্গে ভাগ করে নিতে শুরু করেছেন টলিউডের সুন্দরী অভিনেত্রী।

সম্প্রতি বিকিনি পরে থ্রোব্যাক একটি ছবি পোস্ট করেছিলেন পাওলি, সামনে নীল সমুদ্র, সৈকতে চিকচিক করছে সাদা বালি। সেখানে তোয়ালে পেতে গেরুয়া বিকিনিতে মিঠে রোদ গায়ে মাখছেন অভিনেত্রী পাওলি দাম। ছবি পোস্ট করে ক্যাপশানে পাওলি লিখেছিলেন, ”Morning blues from a decade back”। হ্যাশ ট্যাগে লিখেছিলেন, #CannedMemories।

আর হট অবতারে ঘুম ওড়ানোর একদিনের মাথাতেই বাঙালি সাবেকি সাজে নজর কাড়লেন অভিনেত্রী। কান ফেস্টিভ্যালেরই আরও একটি ছবি শেয়ার করলেন পাওলি। একদম বাঙালি সাজে রেড কার্পেটে হাঁটতেই পাওলির দিকে চোখ সরাতে পারেননি বিদেশিরা। এদিকে, আপতত করোনা আবহেই জারি রয়েছে ৭৪তম কান চলচ্চিত্র উত্‍সব। তাই ‘#কানসমেমোরিজ’ সকলের সাথে শেয়ার করতেই বেজায় ব্যস্ত পাওলি।

Related Articles

Back to top button