গসিপবিনোদন

আলিয়ার পর মা হচ্ছেন ক্যাটরিনা! তবে লুকিয়ে রাখছেন প্রেগনেন্সি, গোপন খবর ফাঁস করলেন জ্যোতিষী

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটির তালিকা তৈরি করা হলে সেখানে অবশ্যই নাম থাকবে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশলের (Vicky Kaushal)। বেশ কয়েক বছর ধরে প্রেম করার পর গত বছর শেষের দিকে গাঁটছড়া বাঁধেন দু’জনে। তবে এবার ‘ভিকট্রিনা’র পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। শোনা যাচ্ছে, ভিকি ঘরণী প্রেগন্যান্ট (Pregnant)। এবার এক সেলিব্রিটি জ্যোতিষী এক নামী সংবাদমাধ্যমকে জানিয়ে দিলেন, ক্যাটের গর্ভের সন্তান খুবই ‘লাকি’।

‘ভিকট্রিনা’ জুটি এই মুহূর্তে কাছের মানুষদের নিয়ে ভ্যাকেশনে গিয়েছেন। সেখানেই নিজের জন্মদিন উদযাপন করেছেন নায়িকা। সমুদ্রের তীরে বসে একাধিক ছবি শেয়ার করছেন এই তারকা জুটি। তবে সব ছবিতেই নেটিজেনদের নজর কেড়েছে একটি বিষয়। দেখা যাচ্ছে, প্রত্যেক ছবিতেই হাত দিয়ে নিজের পেট ঢেকে রেখেছেন নায়িকা। নেটিজেনদের অনুমান, ‘বেবি বাম্প’ ঢাকার জন্যই এমনটা করছেন অভিনেত্রী।

Katrina Kaif

সম্প্রতি ভিকি-ক্যাটরিনার পরিবারে নতুন সদস্য আগমনের বিষয়ে সেলিব্রিটি জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজির (Pandit Jagannath Guruji) সঙ্গে যোগাযোগ করেছিল একটি নামী সংবাদসংস্থা। পণ্ডিতজি বলেছেন, ভিকি এবং ক্যাটরিনা এখন সন্তানের প্ল্যানিং করবেন এবং চলতি বছরের শেষের দিক বা আগামী বছরের শুরুর দিকে সেই সংবাদ ঘোষণা করবেন।

শুধু এটুকুই নয়, সেলিব্রিটি জ্যোতিষী জানিয়েছেন, ক্যাটের গর্ভের সন্তান খুব ‘লাকি’। তাঁর কথায়, ‘সন্তানের জন্মের পর কাজের দিক থেকে ওঁদের ভাগ্য আরও খুলে যাবে। ক্যাটরিনা হয়তো কাজ থেকে কিছুটা বিরতি নিয়ে সন্তানের সঙ্গে সময় কাটাবেন। তবে ভিকির কাজের ভাগ্য আরও উজ্জ্বল হবে। ওঁর কেরিয়ার নতুন উচ্চতায় পৌঁছবে’।

Vicky Kaushal and Katrina Kaif

পণ্ডিত জনন্নাথ গুরুজির সংযোজন, ‘স্বাস্থ্যের দিক থেকে বলা হলে, ক্যাটরিনা ভালো থাকবেন। তবে ভিকির স্বাস্থ্য খানিক দুর্বল হতে পারে। কিন্তু দুশ্চিন্তার কিছু নেই’। জ্যোতিষীর এই ভবিষ্যদ্বাণী শুনে ‘ভিকট্রিনা’ অনুরাগীরা বেশ আনন্দিত হয়েছেন।

২০২১ সালের ডিসেম্বর মাসের রাজস্থানের সওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস দুর্গে সাত পাক ঘুরেছিলেন ভিকি এবং ক্যাট। উপস্থিত ছিলেন দু’জনের পরিবারের সদস্য এবং কাছের মানুষেরা। বিয়ের পর থেকে মুম্বইয়ের জুহু এলাকায় একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টে থাকছে ‘ভিকট্রিনা’ জুটি।

Related Articles

Back to top button