বিনোদনসিরিয়াল

পর্দায় ফিরছে ‘পান্ডব গোয়েন্দা’র জনপ্রিয় বাবলু-বিচ্চু, এই সিরিয়ালে জুটি বাঁধছেন রব-শ্রীতমা

বছর বছর টেলিভিশনের পর্দায় কত নতুন সিরিয়াল যায় আর আসে। কিন্তু তার মধ্যে এমন কিছু সিরিয়াল থেকে যায় যা শেষ হয়ে যাওয়ার পরেও তার ছাপ থেকে যায় দর্শকদের মনের মধ্যে। তাই সিরিয়াল শেষের পরেও প্রিয়  চরিত্রদের ভুলতে পারেন না দর্শক। দর্শকমহলে অত্যন্ত জনপ্রিয় এমনই একটি মেগা সিরিয়াল ছিল জি বাংলার ‘পান্ডব গোয়েন্দা’ (Pandab Goyenda)।

প্রসঙ্গত নব্বইয়ের দশকের অধিকাংশ ছেলেমেয়েদের ছোটবেলার সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে এই পাণ্ডব গোয়েন্দার গল্প। তাই টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত পাণ্ডব গোয়েন্দা নিয়ে শুরু থেকেই দর্শকমহলে বিরাট কৌতূহল। ২০২০ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত টানা এক বছর টিভির পর্দায় সম্প্রচারিত হয়েছে এই সিরিয়াল।

Mon Dite Chai promo, Mon Dite Chai

যা অল্পদিনের ব্যাপক সাড়া ফেলে দিয়েছিল দর্শকমহলে। তাই এত কম দিনে ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ায় সোশ্যাল মিডিয়ায় গর্জে উঠেছিলেন এই সিরিয়ালের দর্শকরা। এমনকি এখনও অনেকেই মাঝে মধ্যেই দাবি জানিয়ে থাকেন এই সিরিয়ালটিকে আবার ফিরিয়ে নিয়ে আসার জন্য। দর্শকদের নিশ্চই মনে থাকবে ধারাবাহিকে বাবলুর চরিত্রের অভিনয় করেছিলেন জনপ্রিয় টেলি অভিনেতা রব দে (Rob Dey)।

Bengali Serial,বাংলা সিরিয়াল,Pandob Goyenda,পান্ডব গোয়েন্দা,Bichu,বিচ্ছু,Bablu,বাবলু,Mon Dite Chai,মন দিতে চাই,Rob Dey,রব দে,Shritama Mitra,শ্রীতমা মিত্র

পরবর্তীতে স্টার জলসার ‘মন ফাগুন’ সিরিয়ালে তাকেই দেখা গিয়েছিল ঋষির ভাই ঋত্বিকের চরিত্রে। প্রসঙ্গত পান্ডব গোয়েন্দা সিরিয়ালে নায়িকার বোন বিচ্ছুর চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী শ্রীতমা মিত্র (Shritama Mitra)। পরবর্তীতে জি বাংলার ‘উমা’ সিরিয়ালের খলনায়িকা আলিয়ার চরিত্রে অভিনয় করে ব্যাপক সাড়া ফেলে দিয়েছিলেন তিনি।

Bengali Serial,বাংলা সিরিয়াল,Pandob Goyenda,পান্ডব গোয়েন্দা,Bichu,বিচ্ছু,Bablu,বাবলু,Mon Dite Chai,মন দিতে চাই,Rob Dey,রব দে,Shritama Mitra,শ্রীতমা মিত্র

আর এবার পুরনো সিরিয়ালের এই জুটি কামব্যাক করেছেন জি বাংলার নতুন মেগা সিরিয়াল ‘মন দিতে চাই’ (Mon Dite Chai)-তে। একদিকে শ্রীতমাকে দেখা যাচ্ছে নায়িকা তিতিরের দিদি দোয়েলের চরিত্রে। অন্যদিকে রব অভিনয় করছেন ধারাবাহিকের নায়ক সোমরাজের ভাইয়ের চরিত্রে। সব মিলিয়ে প্রায় দীর্ঘ দেড় বছর পর আরও একবার পাণ্ডব গোয়েন্দার দুই অভিনেতা অভিনেত্রীকে একসাথে পর্দায় দেখে দারুন উচ্ছ্বসিত দর্শক।  মনে করা হচ্ছে আগামী দিনের এই ধারাবাহিকে নায়ক নায়িকা তিতির-সোমরাজের মতোই অন্যতম একটি জনপ্রিয় জুটি হতে চলেছে রব এবং শ্রীতামার জুটি।

Related Articles

Back to top button