ওয়েব সিরিজবিনোদন

২০ তারিখের আগেই লিক ‘পঞ্চায়েত ২’! তরিঘরি প্রাইমে মুক্তি পেল জিতু ভাইয়ার ওয়েব সিরিজ

আজ হঠাৎই বড়সড় সারপ্রাইজ দিল অ্যামাজন প্রাইম (Amazon Prime)। পঞ্চায়েত (Panchayet) ওয়েব সিরিজের সিক্যুয়েল অর্থাৎ পঞ্চায়েত ২ মুক্তির দিন ঘোষণা করা হয়েছিল আগামী ২০ শে মে। আর এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন সিরিজের অনুরাগীরা। TVF ব্যানারে তৈরি এই সিরিজের সারল্য আজও মানুষের মনে গেঁথে রয়েছে।

সমস্ত ছবিরই ভালো মন্দ নিয়ে আলোচনা চলে। কিন্তু প্রাইমের বহু প্রতীক্ষিত এই সিরিজের সমালোচনা করতে আজ পর্যন্ত কাউকে দেখা যায়নি। কিন্তু আগামী ২০ শে মুক্তি পাওয়ার আগেই একটি বড় ধাক্কা পায় সিরিজের নির্মাতারা৷ টেলিগ্রাম এবং অন্যান্য মাধ্যমে মুক্তির আগেই ফাঁস হয়ে যায় ‘পঞ্চায়েত ২’। আর তার জেরেই তরিঘরি আজ অর্থাৎ ১৮ তারিখেই ওটিটি মাধ্যমের তরফে না জানিয়েই মুক্তি দেওয়া হয় পঞ্চায়েত ২ এর।

আসলে টেলিগ্রাম হল একটি গোপনীয়তা কেন্দ্রিক অ্যাপ যেখানে বড় আকারের ফাইল পাঠানো যায়। এ কারণেই বেশিরভাগ ফিল্ম বা সিরিজ ফাঁস হওয়ার সম্ভাবনা থাকে এখানে। অনেক ব্যবহারকারী পঞ্চায়েত 2 ফাঁস সম্পর্কে টুইটারে টুইট করেছেন। একজন ব্যবহারকারী স্ক্রিনশট দেখিয়ে এর প্রথম পর্বের নামও বলে দিয়েছেন। এরপরেই নড়েচড়ে বসে প্রাইম।

সিরিজে মূল চরিত্রে অভিনয় করেছেন জিতেন্দ্র কুমার বা সকলের প্রিয় জিতু ভাইয়া। শহুরে উচ্চশিক্ষিত জিতুর ধ্যাড়ধ্যাড়ে গোবিন্দপুরের মতো এক প্রত্যন্ত গ্রামে চাকরি করতে যাওয়ার যে সংগ্রাম, এবং নানান মজার মজার অভিজ্ঞতাই প্রকাশ পেয়েছে এই সিরিজে। সিরিজের সারল্য, মজা, অনবদ্য অভিনয় আজও দর্শকদের চোখে লেগে আছে। হঠাৎই নির্দিষ্ট দিনের দুই দিন আগে পঞ্চায়েত ২ মুক্তি পাওয়ায় খুশির জোয়ার দর্শকদের মধ্যে।

Related Articles

Back to top button