ওয়েব সিরিজগসিপবিনোদন

দুর্দান্ত অভিনয়ে পঞ্চায়েতে মন জিতেছেন জিতেন্দ্র, রইল অভিনেতার সেরা ৪টি ওয়েব সিরিজ

বর্তমানে সিনেমার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মের (OTT Platform) ওয়েব সিরিজের (Web Series) জনপ্রিয়তাও বেড়েছে। একাধিক এমন ওয়েব সিরিজ রিলিজ হয়ছে যেগুলো দর্শকদের মনে জিতে নিয়েছে। এমনই একটি ওয়েব সিরিজ ‘পঞ্চায়েত’, যেটা ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। সিরিজে মূল চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে জিতেন্দ্র কুমারকে (Jitendra Kumar)।

‘পঞ্চায়েত’ সিরিজে নিজের জীবনের সমস্যার পাশাপাশি প্রত্যন্ত গ্রামের এক পঞ্চায়েতে চাকরি করতে দেখা গিয়েছে। তবে সেই চাকরিতে খুব একটা সুখী নন তিনি। গ্রামের পঞ্চায়েতের চাকরির সাথে একগুচ্ছ সমস্যা নিয়ে জীবন কাটাতে দেখা গিয়েছিল তাকে। প্রথম সিজন শেষ হওয়ার পর থেকেই দ্বিতীয় সিজন জন্য অপেক্ষায় রয়েছে দর্শকেরা। সম্প্রতি দ্বিতীয় সিজেনের ট্রেলার রিলিজ হয়ছে । জানা যাচ্ছে আগামী ২০ মে পঞ্চায়েত দ্বিতীয় সিজন রিলিজ হতে চলেছে। চলুন আজ দেখে নেওয়া যাক অভিনেতার আরও দুর্দান্ত তিনটি ওয়েব সিরিজ।

Jeetu Bhaiya Jitendra Kumar

১. কোটা ফ্যাক্টরী ( Kota Factory ) : প্রতিবছর কোটায় পড়তে আসা হাজারো পরীক্ষার্থীদের বাস্তব কাহিনী কে তুলে ধরার চেষ্টা করা হয়েছে এই ওয়েব সিরিজের মাধ্যমে। যেখানে একজন ছাত্রের কোটায় আসার পর জীবনের পরিবর্তন ও সফল বা ব্যর্থ হওয়ার কাহিনীকে খুব সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে। এই ওয়েব সিরিজে জিতু ভাইয়ার চরিত্রে দেখা গিয়েছে জিতেন্দ্র কুমারকে।

২. পিচার ( Pitchers ) : TVF এর পরিচালনায় চার বন্ধুর কাহিনী নিয়ে তৈরি হয়েছিল এই ওয়েব সিরিজ। যেখানে বন্ধুরা মিলে একটি স্টার্টআপ তৈরী করার জন্য নিজেদের চাকরি পর্যন্ত ছেড়ে দিয়েছিল। এরপর তাদের জীবন মোটামুটি সুখের জীবন কিভাবে অশান্তিতে ভরে যায় সেটাই দেখানো হয়েছিল এই ওয়েব সিরিজে।

৩. ইমম্যাচিওর (Immature) : মূলত কিশোরদের ওপর ভিত্তি করে তৈরী কমেডি মূলক ওয়েব সিরিজ এই ইমম্যাচিওর। যেখানে দেখা যাচ্ছে কিশোর বয়সে ছেলে মেয়েরা চায় জীবনের সব কিছুকেই অনুভব করে নিতে। সেটা প্রেমে পড়া থেকে ব্ৰেকআপ সবটাই।

Related Articles

Back to top button