ওয়েব সিরিজবিনোদনভিডিও

পঞ্চায়েতে সচীব হয়েই জিতেছেন মন, এবার ম্যাজিক দেখাতে নতুন রূপে হাজির জীতেন্দ্র কুমার

ওটিটি প্লাটফর্ম অ্যামাজন প্রাইমের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘পঞ্চায়েত’ (Panchayat) -এর দৌলতে ফুলেরা গ্রামের সচীব জি (Sachiv Ji) অভিনেতা জিতেন্দ্র কুমারকে এখন কে না চেনেন! পঞ্চায়েতের দুটো সিজনেই অভিষেক ত্রিপাঠীর চরিত্রে জীতেন্দ্র কুমারের (Jitendra Kumar) অভিনয় খুব সহজেই মন ছুঁয়েছে দর্শকদের। তবে এবার খুব তাড়াতাড়ি সহজ সরল সচিব জির খোলস ছেড়ে নতুন চরিত্রে ধরা দিতে চলেছেন অভিনেতা।

সব ঠিক থাকলে পঞ্চায়েতের সচিব জি এবার জাদুকর হয়ে ধরা দেবেন নেটফ্লিক্সের নতুন ওয়েব সিরিজে। সমীর সাজেনা পরিচালিত এই ওয়েব সিরিজের নামই দেওয়া হয়েছে ‘জাদুকর’ (Jadukar)। জানা যাচ্ছে এই ওয়েব সিরিজের চিত্রনাট্য লিখেছেন বিশ্বপতি সরকার। গতকাল প্রকাশ্যে এসেছে আসন্ন এই ওয়েব সিরিজের প্রথম ঝলক।

ওয়েব সিরিজের প্রথম ঝলক দেখা মাত্রই দর্শকমহলে দেখা গিয়েছে ব্যাপক উচ্ছাস। এখন থেকেই ফের একবার জীতু ভাইয়ার অভিনয়ের ম্যাজিক পর্দায় দেখার অপেক্ষায় অধীর আগ্রহে বসে রয়েছেন দর্শক।এখনও পর্যন্ত যা খবর আগামী মাসেই অর্থাৎ ১৫ জুলাই থেকেই নেটফ্লিক্সে স্ট্রিমিং হবে এই ওয়েব সিরিজটি।

গতকাল নেটফ্লিক্সের (Netflix) অফিসিয়াল পেজ থেকে আসন্ন ওয়েব সিরিজের নাম জানিয়ে লেখা হয়েছে, ‘ হাততালি দিয়ে স্বাগত জানান নিমুচের প্রিয় জাদুকরকে। আগামী ১৫ জুলাই থেকে শুধুমাত্র নেটফ্লিক্সে।’ জানা যাচ্ছে এই ওয়েব সিরিজে জীতেন্দ্র কুমারের চরিত্রটি সেকেলে একজন ম্যাজিশিয়ানের। ওয়েব সিরিজে তার নাম ম্যাজিক মিনু।

গলপ অনুযায়ী একটি মেয়ের প্রেমে পড়ে যায় সে। তাকে বিয়ে করতে গেলে নাকি জিততে হবে স্থানীয় একটি ফুটবল ম্যাচ। এই সমস্ত ঘটনাকে কেন্দ্র করেই এগোবে গল্প। জিতেন্দ্র ছাড়াও এই ওয়েব সিরিজে দেখা যাবে জাভেদ জাফরি,আরুশি শর্মা, বিক্রম মালতি, গণেশ দেওকর,এবং অজিত সিংহ পালাওয়াত সহ একাধিক অভিনেতা কে।

Related Articles

Back to top button