বিনোদনসিরিয়াল

পঞ্চমীর এক ছোঁবলেই ছবি ‘রাঙা বৌ’ পাখি! নায়িকার মুখ বদল ঘিরে তুমুল জল্পনা নেটপাড়ায়

টিভির পর্দায় এখন কিছু থাক না থাকে নতুন সিরিয়াল রয়েছে ভুরি ভুরি। একটা শেষ হতেই এসে হাজির হচ্ছে আরও একটা। তাই এখন বাংলা সিরিয়ালের নতুন ট্রেন্ড যত কম সময়ে গুছিয়ে গল্প বলা যায়। তাই কারও বয়স এক বছর তো কারও মাত্র তিন মাস। তাছাড়া টিআরপি তো আছেই। টিআরপিতে জায়গা ধরে রাখতে না পারলেই ব্যাস, তার আয়ু শেষ হতে সময় লাগছে না একটুও।

স্টার জলসা হোক কিংবা জি বাংলা টিআরপি-র চক্করে সব চ্যানেলের ছবিটাই এক। তবে একথা কিন্তু ঠিক, এতে করে কিন্তু কাজের পরিধি বেড়েছে অনেক। তাই প্রত্যেক বছর বছর নতুন নতুন নায়ক নায়িকা এলেও টেলি তারকাদের হাতে কিন্তু কাজের অভাব নেই আজকাল। এই মুহূর্তে স্টার জলসার পর্দায় শুরু হওয়া নতুন সিরিয়াল গুলির মধ্যে অন্যতম পঞ্চমী (Panchami)।

Sushmita Dey opens up about her new serial Panchami

নাগ নাগিনীদের গল্প নিয়ে তৈরী এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনেত্রী সুস্মিতা দে (Sushmita Dey)-র অভিনয় মন করে নিয়েছে দর্শকদের। রাত সাড়ে আটটায় সময় সম্প্রচারিত এই সিরিয়ালের নতুন প্রতিদ্বন্দ্বী জি বাংলার রাঙা বৌ (Ranga Bou)। এই সিরিয়ালের হাত ধরেই প্রায় দেড় বছর পর মেগা সিরিয়ালে কামব্যাক করেছেন পর্দার পাখি।

Panchami will replace Ranga Bou Pakhi photo goes viral

কিন্তু এরইমধ্যে এক নতুন খবরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। বলা হচ্ছে জি বাংলার এই নতুন সিরিয়ালের রাঙা বৌয়ের নায়িকার নাকি রাতারাতি মুখ বদল হয়েছে। তার পরিবর্তে দেখা যাচ্ছে স্টার জলসার পঞ্চমী অভিনেত্রী সুস্মিতা দে -কে। কিন্তু চিন্তার কিছু নেই।  খোঁজ নিয়ে জানা গিয়েছে এই খবর আসলে সত্যি নয়।

Panchami will replace Ranga Bou Pakhi photo goes viral

তাহলে আসল ঘটনা কি? আসলে মাঝেমধ্যেই সিরিয়ালের ফ্যানপেজ গুলির তরফে এডিট করা ছবি শেয়ার করতে দেখা যায়। এবারও তার ব্যতিক্রম হয়নি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়া একটি ছবিতে দেখা যায় রাঙা বৌয়ের কভার ফটোতে পাখি অভিনেত্রী শ্রুতির মুখের জায়গা টুকুতে পঞ্চমী অভিনেত্রী সুস্মিতার মুখ এডিট করে বসিয়ে দেওয়া হয়েছে। আর সেই ছবি ঘিরেই সম্প্রতি শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button