গসিপবিনোদন

২৩ পেরোতেই অভিনয়ের জেরে দর্শকদের প্রিয়, প্রথম গাড়ি কিনে সুখবর দিলেন ‘পঞ্চমী’ সুস্মিতা দে

বাংলা টেলিভিশনের এক জনপ্রিয় নায়িকা হলেন সুস্মিতা দে (Susmita Dey)। জি বাংলায় ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করেছিলেন তিনি। এরপর স্টার জলসার ‘বৌমা একঘর’এ টিয়ার চরিত্রেও তাঁর অভিনয় সকলের বেশ পছন্দ হয়েছিল। তবে সেই ধারাবাহিকটি মাত্র ৩ মাসের মধ্যেই বন্ধ হয়ে যায়। এখন আবার একই চ্যানেলে ‘পঞ্চমী’ (Panchami) ধারাবাহিকের হাত ধরে পর্দায় ফিরেছেন অভিনেত্রী।

সুস্মিতার নতুন ধারাবাহিক শুরু হয়েছে খুব বেশিদিন হয়নি। সবেমাত্র দু’টি এপিসোড সম্প্রচারিত হয়েছে ‘পঞ্চমী’র। সেই সিরিয়ালে তাঁর বিপরীতে দেখা যাচ্ছে জনপ্রিয় টেলি অভিনেতা রাজদীপ গুপ্তকে। স্টার জলসার এই নতুন সিরিয়ালের প্রথম দুই পর্ব বেশ পছন্দ হয়েছে দর্শকদের।

Panchami serial

সাংসারিক কূটকচালি এবং পরকীয়ার ভিড়ে একটু অন্য স্বাদ নিয়ে এসেছে ‘পঞ্চমী’। সেই সঙ্গেই ধারাবাহিকের দুর্দান্ত ভিএসএক্স এবং তারকাদের অভিনয়ও নজর কেড়েছে দর্শকদের। সব মিলিয়ে প্রথম দুই পর্বে কিন্তু ‘পঞ্চমী’ হিট।

এই ধারাবাহিকের নায়িকা সুস্মিতার অভিনয়েরও বেশ প্রশংসা করছেন দর্শকরা। কাজের দিক থেকে সময়টা বেশ ভালোই যাচ্ছে তাঁর। অবশ্য ব্যক্তিগত দিক থেকেও যে খারাপ যাচ্ছে তা নয়। সম্প্রতি যেমন অভিনেত্রী কয়েক লাখ টাকা খরচ করে একটি বিলাসবহুল গাড়ি কিনেছেন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই ছবি।

Panchami serial

সুস্মিতার সোশ্যাল মিডিয়া প্রোফাইল খুললেই তাঁর নতুন গাড়ির ছবি দেখা যাচ্ছে। লাল রঙের সেই বিলাসবহুল গাড়িটির নাম মারুতি এস প্রেস। জানা গিয়েছে, গাড়িটির দাম প্রায় ৬ লাখ টাকা। মাত্র ২৩ বছর বয়সেই সুস্মিতা এত দামি কেনায় প্রচণ্ড খুশি হয়েছেন তাঁর অনুরাগীরা। নায়িকাকে শুভেচ্ছা জানিয়েছেন রাজদীপও। অভিনেতা কমেন্ট করেছেন, ‘আরে সাব্বাশ। কালকে তো পার্টি হবে’।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

সুস্মিতার নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’র দিক থেকে যদি বলা হয়, তাহলে ধারাবাহিকে দেখানো হচ্ছে পঞ্চমী নিজেই জানে না সে আসলে কী! তবে তার জন্মের সময় থেকেই নানান ধরণের অলৌকিক ঘটনা ঘটছে। পঞ্চমীর গায়ে সাপের আঁশও হতে দেখা গিয়েছে। ধারাবাহিক যত এগোবে ততই পর্দা উঠতে থাকবে সকল রহস্য থেকে।

Related Articles

Back to top button