বিনোদনসিরিয়াল

এবার স্টারজলসায় একতা কাপুর! নতুন ধারাবাহিক ‘কুটুম বাড়ি’ নিয়ে ফিরছে জবা

করোনার (Coronavirus) আক্রমণে ঘরবন্দি মানুষ। লকডাউনের (Lockdown) নিষেধাজ্ঞায় বাড়ির বাইরে বেরোনো দুষ্কর। এহেন পরিস্থিতিতে টিভি ও স্মার্টফোন হয়ে উঠেছে মানুষের নিত্যসময়ের সঙ্গী। ‘ওয়ার্ক ফ্রম হোম’ (Work from Home) হোক বা ওটিটি মঞ্চে (OTT Platform) বিনোদন, সকল ক্ষেত্রেই কোলের ল্যাপটপ (Laptop) বা হাতের স্মার্টফোনটির (Smartphone) জুড়ি মেলা ভার। অতিমারীর আবহে লাটে উঠেছে টলিউডের (Tollywood) শ্যুটিং, যদিও এরই মাঝে পর্দায় আসছে নতুন ধারাবাহিক (Serials)।

গত বছরের ন্যায় এ’বছরেও লাগাতার লকডাউনের মধ্যে দিয়ে যাচ্ছে বাঙালি। এমন সময়ে বাংলার দর্শকদের জন্য পর্দায় নতুন ধারাবাহিক আনতে চলেছে স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলা (Zee Bangla)। খুব শীঘ্র ৪টি নতুন ধারাবাহিক টেলিদর্শকদের উপহার দিতে চলেছে সিরিয়াল-নির্মাতারা। সূত্রের খবর, স্টার জলসাতে ‘মন ফাগুন’ এবং ‘ধূলোকণা’ নামক দুটি ধারাবাহিক আসতে চলেছে।

joba pallabi sharma

পিছিয়ে নেই জি বাংলাও, আসছে ‘শ্রী কৃষ্ণ ভক্ত মীরা’ এবং ‘সর্বজয়া’ নামের দুই নয়া সিরিয়াল। দুটি চ্যানেলের তরফেই লঞ্চ করা হয়েছে ধারাবাহিকগুলির প্রোমো (Promo)। যদিও কবে থেকে শুরু হবে এই ধারাবাহিকগুলির সম্প্রচার, সে বিষয়ে রয়েছে ধোঁয়াশা। লকডাউন পর্বে বাড়ি থেকেই শ্যুটিং চলার কারণে নতুন ধারাবাহিক আসতে যে সময় লাগবে এখনও, তা বুঝতে বেশ পারছেন দর্শকরা।

যদিও এই চার ধারাবাহিক ছাড়াও যে পর্দায় আরও এক নতুন ধারাবাহিকের আগমন ঘটবে, সে বিষয়ে টলিপাড়ায় গুঞ্জন তীব্র। জানা যাচ্ছে, স্টার জলসা ব্যানারে পর্দায় আসতে চলেছে ‘কুটুমবাড়ি’। এখনও অবধি ‘কুটুমবাড়ি’ বিষয়ক তথ্য চ্যানেলের তরফে না মিললেও টলিপাড়া সূত্রে খবর, যৌথ পরিবারের আবহে তৈরি একটি নতুন এবং মজাদার ধারাবাহিকের স্বাদ পেতে পারেন ধারাবাহিক অনুরাগীরা।

‘কুটুমবাড়ি’ ধারাবাহিকের স্টার কাস্ট (Star Cast) কারা, সে বিষয়েও চলছে জল্পনা। জানা যাচ্ছে, এই ধারাবাহিকের হাত ধরেই ফিরতে চলেছেন সকলের প্রিয় ‘জবা’! স্টার জলসার অপর এক জনপ্রিয় মেগা ধারাবাহিক ‘কে আপন কে পর’-এর ‘জবা’-র চরিত্রে থাকা পল্লবী শর্মা (Pallavi Sharma) নাকি থাকছেন কুটুমবাড়িতে! পাশাপাশি কুটুমবাড়িতে ‘আলোছায়া’ ধারাবাহিকের ‘ছায়া’ ওরফে ঐন্দ্রিলা বোসের (Oindrila Bose) থাকার সম্ভাবনাও বেশ জোরদার।

কুটুমবাড়ি ঘিরে সবচেয়ে উল্লেখযোগ্য খবর এই যে, বলিউডের (Bollywood) একতা কাপুরের (Ekta Kapoor) ব্যানারেই নাকি শুরু হতে পারে স্টার জলসার ‘কুটুমবাড়ি’! ধারাবাহিকের প্রোমোর শ্যুটিং সারা হয়ে গেলেও লকডাউনের জেরে স্থগিত পর্বের শ্যুটিং। জানা যাচ্ছে, জুন মাস থেকে সম্প্রচারের ভাবনা থাকলেও করোনার আঘাতে থমকে গেছে সবটাই।

Related Articles

Back to top button