খবরবিনোদনসিরিয়াল

আগের স্ত্রীকে নিয়ে পল্লবীর কাছে আসত সাগ্নিক! চাঞ্চল্যকর তথ্য প্রয়াত অভিনেত্রীর রুমমেটের

প্রয়াত হয়েছেন টলিউডের অভিনেত্রী পল্লবী দে (Pallavi Dey)। কিন্তু তাঁর এমন চলে যাওয়াটা মেনে নিতে পারছে না প্রায় কেউই। এমন একটা হাসি খুশি মেয়ে যে কিনা দিব্যি ভালো ছিল হটাৎ করে কেন আত্মহত্যা করতে যাবে? ইতিমধ্যেই আত্মহত্যা নাকি খুন সেই নিয়ে চলছে তদন্ত। তবে এবার পল্লবী মৃত্যুর রহস্যে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। অভিনেত্রীর এক বান্ধবী তথা রুমমেট জানালেন বেশ কিছু কিছু কথা।

প্রায় এক বছর পল্লবীর সাথে একসাথে থাকত প্রত্যুষা। তাঁর কথায় যে মেয়েটা ছোট ছোট সমস্যাতেও আমার সাথে কথা বলত পরামর্শ নিত সে হটাৎ করে এমন কি করে করে ফেলল? মারা যাওয়ার আগের দিনেই তো বেশ ছিল। সাগ্নিকের (Sagnik Chakraborty) সাথে বেরিয়েছিল খাওয়াদাওয়াও করল। এমনকি ইনস্টাগ্রামে স্টোরি পর্যন্ত দিয়েছিল। সে এমনটা কি করে করতে পারে!

tollywood actress Pallavi Dey death mystry body found hanging at garfa flat

প্রত্যুষার কথায়, পল্লবীকে অনেক আগে থেকে চিনি লকডাউনের আগে একসাথেই থাকতাম আমরা। সাগ্নিক পল্লবীর জীবনে আসার আগে থেকেই বন্ধু তাঁরা। আজ সাগ্নিক গ্রেফতার হয়েছে ঠিকই তবে পল্লবী কেন আত্মহত্যা করল, সেটার জন্য যে দোষী তাকে খুঁজে শাস্তি দেওয়া হোক সেটাই চায় সে।

লকডাউনের আগে গড়ফায় যখন থাকত দুজনে একসাথে তখন সাগ্নিক বিবাহিত ছিল। স্ত্রীকে নিয়েই পল্লবীর সাথে দেখা করতে আসত। একসাথে ঘুরতেও যেত। কিন্তু সাগ্নিক পল্লবীর বন্ধু হিসাবেই জানতাম, তবে লকডাউনের পর শুনি দুজন প্রেম করছে। পল্লবীর থেকে জানতে পারি যে, সুকন্যার সাথে দমবন্ধ করা বিয়ের সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চেয়েছিল সাগ্নিক।

cropped-Pallavi-Dey-death-suicide-or-murder-Primary-post-mortem-report-came-out.jpg

এখানেই শেষ নয় অভিনেত্রীর বান্ধবীর কথায় খোঁজ মিলেছে পল্লবীর প্রাক্তন প্রেমিকেরও। সাগ্নিকের আগে রোহানের সাথে প্রেম করতেন পল্লবী, তবে সেই সম্পর্কে ব্রেকআপ হয়ে গিয়েছিল। যখন পল্লবীর সাথে রোহনের ব্রেকআপ হয় তখন ঐন্দ্রিলা পল্লবীকে নিয়ে অনেক খারাপ কথা বলেছিল সোশ্যাল মিডিয়াতে যার ফলে তিক্ততার সম্পর্ক হয়ে যায়। যদিও পল্লবী একেবারেই উদার মনের মানুষ তাই কয়েক মাস পরেই দেখি আবার সমস্তটা ভুলে বন্ধু হয়ে গিয়েছে তারা।

সাগ্নিকের সাথে লিভ ইন করার সময়েও প্রায়ই ফোন করত পল্লবী। সাগ্নিকের এতে ঝামেলা হলেও আমার সাথে কথা বোল্ট পরামর্শ নিত। আমিই একদিন বলি যে, কিছুদিন আলাদা থাকে তোরা। একটু শান্ত হবি, তারপর যখন একেঅপরকে ছেড়ে থাকতে পারবি না আবার একসাথে চলে আসবি। কিন্তু এরপর কি হল কেন হল বুঝতে পারছি না।

Related Articles

Back to top button