গসিপবিনোদন

একসময় চা বেচে ট্যাক্সি চালিয়েও দিন কেটেছে! স্ট্রাগলের কথা শেয়ার করলেন প্রসেনজিতের বোন পল্লবী

টলিউড ইন্ডাস্ট্রি (Tollywood Industry) কথাটা উঠলেই সবার আগে যে নামগুলো মাথায় আসে তারমধ্যে অন্যতম প্রসেনজিৎ চ্যাটার্জী (Prasenjit Chatterjee)। এককথায় বর্তমানে তিনিই ‘ইন্ডাস্ট্রি’ বলা যেতে পারে। শতাধিক সিনেমায় অভিনয় করে দশকের পর দশক বাঙালি দর্শকের মনে নিজের জায়গা করে নিয়েছেন তিনি। তবে প্রসেনজিতের বোন পল্লবী চ্যাটার্জীকে কিন্তু সেভাবে চেনেন না অনেকেই। আজ প্রসেনজিৎ চ্যাটার্জীর বোন পল্লবী চ্যাটার্জী (Pallavi Chatterjee) ও তার জীবনের সংগ্রামের কাহিনী তুলে ধরব বংট্রেন্ডের পর্দায়।

আজকে রুপোলি পর্দার সফল অভিনেতা হিসেবে প্রসেনজিৎকে সকলেই চেনেন। অভিনয়ের দৌলতে টাকা পয়সা থেকে বাড়ি গাড়ি সবটাই হয়েছে, তবে শুরু থেকেই এমনটা ছিল না। জীবনের একটা পর্যায় অর্থ কষ্টের মধ্যে দিয়েও যেতে হয়েছে তাঁকে। সেই সময় প্রসেনজিৎ ও পল্লবী মিলে স্ট্রাগল করেছেন সামান্য কিছু অর্থ উপার্জনের জন্য।

Prasenjit Chatterjee sister Pallavi Chatterjee

বাংলা টেলিভিশনের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘অপুর সংসার’, যার সঞ্চালনার দায়িত্বে ছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। সেখানে একবার উপস্থিত হয়েছিলেন পল্লবী চ্যাটার্জী, আড্ডা খেলার মাঝেই শেয়ার করে নিয়েছিলেন জীবনের সংগ্রামের কথাগুলো। পল্লবী জানান, তাঁর বয়স যখন ১৩ বছর তখনই বিয়ে হয়ে  গিয়েছিল। এরপর শশুরবাড়ি থেকেই পড়াশোনা থেকে ক্ল্যাসিকাল গানের শিক্ষা শেষ করেন তিনি। এমনকি ১৫-১৬ বছর বয়সেই মা হয়ে যান তিনি’।

Pallavi Chatterjee Saswata Chatterjee Apur Songsar

শোতে ছোট বেলায় জীবন সংগ্রামের কথা বলার সময় তিনি জানান, একটা সময় এমনও গেছে যখন মাকে সাহায্য করতে চা বিক্রি করেছিলেন দাদা বোন মিলে (দাদা প্রসেনজিৎ, বোন পল্লবী)। বড় একটা ডেচকিতে চা করে দিতেন পল্লবী সেটা মল রড, দমদমে বিক্রি করে আসতেন প্রসেনজিৎ। সেই টাকা মায়ের হাতে এনে তুলে দিয়েছিলেন তাঁরা।

শুধু তাই নয় এরপর শাশ্বত চট্টোপাধ্যায় বলেন পল্লবী ট্যাক্সি ড্রাইভার দেখেছেন? যেটা শুনেই হেসে ফেলেন তিনি। তারপর জানা যায় জীবনের স্ট্রাগলের সময় কলকাতায় ট্যাক্সি পর্যন্ত চালিয়েছেন পল্লবী। খুব ছোট বয়সেই অভিনয়ের জন্য কলকাতায় এসে কাজ না পাওয়ায় ট্যাক্সি চালিয়েছিলেন তিনি।

Related Articles

Back to top button