বিনোদনভিডিওসিরিয়াল

রবিবারেই শেষ হয়ে যাচ্ছে পল্লবী দে অভিনীত ‘মন মানে না’! গৌরীকে ছাড়াই শেষ হচ্ছে সিরিয়াল

গত ১৫ মে রবিবারের ছুটির দিনটাই বদলে গিয়ছিল নিমেষের মধ্যে। সাতসকালে সকলে গরফার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে(Pallabi Dey)-র ঝুলন্ত দেহ।‘আমি সিরাজের বেগম’ খ্যাত এই সদা হাস্য অভিনেত্রীর মৃত্যু শোক এখনও পর্যন্ত কাটিয়ে উঠতে পারেননি অভিনেত্রীর অসংখ্য অনুরাগী।

তবে আচমকাই পল্লবীর এই মৃত্যু আসলে খুন আত্মহত্যা এবিষয়ে এখনও পর্যন্ত কিনারা করতে পারেনি পুলিশ। যদিও পল্লবীর অসংখ্য অনুরাগী থেকে শুরু করে পরিবার-পরিজন,বন্ধু বান্ধব সকলেই বলছেন আত্মহত্যা করার মতো মেয়েই নয় তাদের মেয়ে পল্লবী। প্রসঙ্গত মৃত্যুর আগে পল্লবী কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মন মানে না’ (Mon Mane Na) তে গৌরীর (Gouri) চরিত্রে অভিনয় করতেন।

জানা যায় গত ১২ মে পর্যন্তই ‘মন মানে না’র শুটিং করেছিলেন পল্লবী। সেই ব্যাঙ্কিং থেকে নেওয়া ফুটেজ নিয়েই চালানো হয় বিগত ১৮ মে পর্যন্ত।এরপর বাস্তবের মতোই সিরিয়ালেও মৃত্যু হয় গৌরির। আসলে সিরিয়ালে পল্লবীই প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করছিলেন। তাই তাঁর মৃত্যুর পর সিরিয়ালে আর নতুন কোনো চরিত্র আনা হয়নি। সেরকম ভাবেই লেখা হয় চিত্রনাট্য।

এমনিতে পল্লবীর মৃত্যুর আগে থেকেই সিরিয়াল শেষ করে দেওয়ার পরিকল্পনা করা হয়েছিল। কিন্তু আগে ঠিক ছিল নায়ক নায়িকা রুদ্র- গৌরীর মিল করিয়েই শেষ করা হবে সিরিয়াল। কিন্তু পল্লবীর মৃত্যুতে পাল্টে যায় সিরিয়ালের প্লট। আগামী ৫ জুন শেষ বারের মত সম্প্রচারিত (Last Telecast) হবে এই ‘মন মানে না’-সিরিয়ালের শেষ পর্ব।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)


এবার এই সিরিয়াল শেষ হতেই জায়গা নেবে কালার্স বাংলার নতুন মেগা সিরিয়াল ‘তুমিই যে আমার মা’। আগামী ৬ জুন থেকেই সম্প্রচার শুরু হবে এই সিরিয়াল। প্রসঙ্গত এতদিন ৯ টার সময় সম্প্রচার হচ্ছিল ‘মন মানে না’। এক বছরেরও কম সময়ের মধ্যে হয়ে যাচ্ছে এই সিরিয়াল। কিন্তু পার্থক্য একটাই শুরুর দিনের শুটিংয়ে গৌরী হাজির থাকলেও শেষ দিনে ছিলেন না তিনি। তাই স্বভাবতই সিরিয়ালের কলাকুশলীদের মতোই মন খারাপ দর্শকদেরও।

Related Articles

Back to top button