বিনোদনসিরিয়াল

মায়ের থেকে শনিবারেই শিখেছেন ধোঁকার ডালনা রান্না, রবিবার পল্লবী নেই! মানতে পারছেনা পরিবার

রবিবার অর্থাৎ আজ সকালেই গোটা টেলিপাড়া থমথমে। এদিন গরফার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ ‘সিরাজের বেগম’ খ্যাত পল্লবী দের (Pallabi Dey) ঝুলন্ত দেহ। দেখে আত্মহত্যা মনে হলেও তা একেবারেই মানতে নারাজ অভিনেত্রীর পরিবার। স্বভাবে শান্ত মিষ্টি এই মেয়ে যে আত্মহত্যার সিদ্ধান্ত নিতে পারে, তা ঘুনাক্ষরেও ভাবতে পারেনি কেউ।

জনপ্রিয় সিরিয়াল ‘আমি সিরাজের বেগম’-এ নবাব সিরাজউদ্দৌলা সেজেছিলেন শন। তার সাথেই এই সিরিয়ালের নায়িকা হয়েছিলেন পল্লবী। প্রসঙ্গত এটি ছিল পল্লবীর দ্বিতীয় সিরিয়াল। সিরাজের বেগম শেষ হয়েছে অনেকদিন।কিন্তু সিরিয়াল শেষ হয়ে গেলেও আজও সিরিয়াল প্রেমীদের মনে রয়ে গিয়েছে এই সিরিয়ালের প্রিয় জুটির কথা। আজ সহ অভিনেত্রীর মৃত্যুতে অভিনেতা শন ব্যানার্জিও কার্যত হতবাক।

এমনকি পল্লবীর পরিবারের লোকও মেনে নিতে পারছেনা তার মৃত্যু। মাত্র দেড় মাস আগেই হাওড়া ছেড়ে কাজের সুবিধার জন্য যাদবপুর সংলগ্ন গরফা এলাকায় বাসা ভাড়া নিয়েছিলেন পল্লবী। মৃত্যুর দিন আগের রাত্রে অর্থাৎ শনিবার পল্লবী মায়ের থেকে ফোন করে জানতে চান ধোঁকার ডালনার রেসিপি। নিজে হাতে রান্না করবেন বলেও জানিয়েছিলেন তিনি।

সকাল হতেই সেই পল্লবীই নাকি আত্মহত্যা করল? এখনও এই ঘটনা বিশ্বাস করতে পারছেন না পল্লবীর বাবা। তার অভিযোগ, “আমার মনেই হয়না ও আত্মহত্যা করতে পারে, ও খুব বুঝদার মেয়ে। ওকে খুন করা হয়েছে। ” পল্লবীর পরিবার এখনও পর্যন্ত পুলিশের কাছে কোনোওরকম অভিযোগ জানাননি, তারা অভিনেত্রীর ময়না তদন্তের রিপোর্টের অপেক্ষা করছেন। যদিও আদতে পল্লবী আত্মহত্যা করেছেন নাকি পরিকল্পিতভাবে খুন করা হয়েছে তাকে গোটা বিষয়টি নিয়ে ইতিমধ্যেই তদন্তে নেমেছে পুলিশ।

Related Articles

Back to top button